[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ছাগলের পেটে কার সন্তান!


প্রকাশিত: April 27, 2016 , 8:22 pm | বিভাগ: অসাম নিউজ,আপডেট


got-live

লাইভ প্রতিবেদক : ছাগলের পেটে জন্ম নিয়েছে মানুষের বাচ্চা! অবাক করা এ ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য শুরু হয়েছে। ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার জোহর রাজ্যে। সম্প্রতি ছাগলের পেট থেকে মানবশিশুর মত একটি বাচ্চার জন্ম হয়েছে। তবে আজব ওই বাচ্চাটিকে বাঁচানো যায়নি। মানবসদৃশ্য ওই ছাগলছানাটিকে দেশের পশু দপ্তরকে দান করা হয়েছে।

ছাগলের মালিক ইব্রাহিম জোহর বলেন, গত শুক্রবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে তার পালিত মাদী ছাগলটির ঘরে ওই বাচ্চাটির জন্ম হয়। কিন্তু নবজাতককে দেখে তিনি তাজ্জব বনে যান। এর মুখ, নাক, ছোট ছোট চারটি পা এমনকি দেহের গঠন মানব শিশুর মত। যদিও ওর গোটা শরীর হালকা বাদামী লোমে ঢাকা ছিল।’

এছাড়া এটির দেহের সঙ্গে কোনো নাড়িও সংযুক্ত ছিল না। তবে তিনি গোয়ালঘরে যাওয়ার আগেই বাচ্চাটি মারা গিয়েছিল। পরে তিনি মৃত ছাগলছানাটিকে বরফ দিয়ে একটি তাপ নিরোধক বাক্সে রেখে দেন। অদ্ভূত ওই ছাগলের বাচ্চাটি দেখতে তার বাড়িতে প্রচুর লোকজন এসে ভিড় জমায়। কেউ কেউ বিপুল অর্থের বিনিময়ে মৃত ছাগলছানাটি কিনেও নিতে চেয়েছিল। কিন্তু ইব্রাহিম তাদের প্রস্তাবে রাজি হননি। তিনি রোববার পশুবিভাগে ছাগল ছানাটি দান করেন। যাতে এটি বছরের পর বছর সংরক্ষণে রাখা যায়।

ঢাকা, ২৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন