[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রাবিতে বিতর্কে চ্যাম্পিয়ন আইন বিভাগ


প্রকাশিত: May 1, 2016 , 12:58 pm | বিভাগ: আপডেট,ইভেন্ট,রাজশাহীর ক্যাম্পাস


ru-law-live

রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইউএন ওমেন এর উদ্দ্যেগে বিতর্ক প্রতিযোগীতার আয়োজন করা হয়। এতে আইন বিভাগের দল চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার রাতে বিশ্ববিদ্যালয় ডিনস কমপ্লেক্সের কনফারেন্স রুমে এ বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বিতর্কটি ৮টি দল অংশ নিয়ে ৪টি রাউন্ডে সম্পন্ন হয়। আজ ফাইনালে বিতর্কের আলোচনার বিষয় ছিল “পুরুষ তান্ত্রিক মনোভাবই পারে নারী অধিকার নিশ্চিত করতে”। এতে পক্ষে অংশে নেয় মনোবিজ্ঞান বিভাগের পক্ষ থেকে উম্মে সুলাইম স্বস্তির দল ও বিপক্ষে অংশ নেয় আইন বিভাগের পক্ষে সোহানের দল। এতে ঘন্টাব্যাপী বিতর্ক করার পর আইন বিভাগ চাম্পিয়ন ও মনোবিজ্ঞান বিভাগ ও রানার্স আপ হয়। অনুষ্ঠানে শ্রেষ্ঠ বক্তা হিসেবে পুরস্কৃত করা হয় মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী উম্মে সুলাইম স্বস্তিকে।

এসময় বাংলাদেশ মহিলা আইনজীবী সমিতির সিনিয়র এক্সপার্ট আবু হানিফের সঞ্চালনায় ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো. ফয়জার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র (দায়িত্বপ্রাপ্ত) মেয়র নিজামুল আজীম।

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি মনিমুল হক, মনোবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মাহবুবা কানিজ কেয়া, সহকারী অধ্যাপক তরুন কুমার জোয়ারদার প্রমুখ।

রাবি//এমইএন, ০১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন