[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



মেধাবিদের শিক্ষাবৃত্তি দিবে ব্যাংক এশিয়া


প্রকাশিত: May 13, 2016 , 6:43 pm | বিভাগ: আপডেট,লোকাল,স্কলারশিপ


bank-asia

লাইভ প্রতিবেদক: ২০১৫ সালে এইচএসসি পাশ করা এবং বর্তমানে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষে পড়ুয়া মেধাবি শিক্ষার্থী যাদের মাসিক পারিবারিক আয় ১০ হাজার টাকার নিচে তাদের শিক্ষাবৃত্তি দিবে ব্যাংক এশিয়া।

বৃত্তির পরিমান: ৪-৫ বছর মেয়াদকালে মাসিক ২৫০০ টাকা হিসাবে ৩০,০০০ টাকা এবং বই ক্রয় ও টিউশন ফি বাবদ বছরে এককালীন ১২০০০ টাকা শিক্ষাবৃত্তি দেয়া হবে।

আবেদন পত্র সংগ্রহ ও জমাদান: ব্যাংক এশিয়ার স্থানীয় শাখা থেকে আবেদনপত্র সংগ্রহ করা যাবে। আবেদন জমাদানের শেষ তারিখ ৩০ জুন ২০১৬।

যে এলাকার শিক্ষার্থীগণ আবেদন করতে পারবে: মালখানগর, সিরাজদিখান, বালিগাও, নিমতলি, পারাগ্রাম (মুন্সিগঞ্জ), দনিয়া, রুহিতপর, কলাতিয়া, আলগাবাজার, হেমায়েতপুর, দক্ষিনখান, সাভার, আশুলিয়া (ঢাকা), কোনাবারি ও টঙ্গী (গাজিপুর), চাটখিল ও সোনাইমুরি (নোয়াখালি), রামগঞ্জ ও চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর), তাড়াইল, ভৈরব (কিশোরগঞ্জ), লোহাগারা, ভাটিয়ারী, পথেরহাট, লিচুবাগান, দোহাজারি (চট্টগ্রাম), বিয়ানিবাজার (সিলেট), ঈশ্বরদী (পাবনা), জগন্নাথপুর (সুনামগঞ্জ), মাধবদি (নরসিংদী), হাজিগঞ্জ, রুপসা (চাঁদপুর), মহাদেবপুর (নওগাঁ) এবং মুকসুদপুর (গোপালগঞ্জ)।

 

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ