[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



হামলায় আহত ইবি শিক্ষকের বেঁচে থাকা নিয়ে সংশয়!


প্রকাশিত: May 20, 2016 , 12:29 pm | বিভাগ: আপডেট,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


iu-saifujjaman

ইবি লাইভ : ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক সাইফুজ্জামানের বেঁচে থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছে। দুর্বৃত্তদের হামলায় আহত হয়ে তিনি এখন কুষ্টিয়া সদর হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। তাকে বাঁচাতে সব রকমের চেষ্টা চালানো হচ্ছে বলে জানা গেছে।

কুষ্টিয়া সদর হাসপাতালে ওই শিক্ষককে চিকিৎসা দেয়া  চার সদস্যের মেডিকেল বোর্ডের প্রধান ডা. তাপস কুমার সরকার ক্যাম্পাসলাইভকে বলেন, আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করেছি। কিন্তু ওই শিক্ষককের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে বাঁচাতে হলে ঢাকায় নেয়া প্রয়োজন।

জানা গেছে, শুক্রবার ইবি শিক্ষক সাইফুজ্জামানের ওপর প্রকাশ্যে হামলা চালিয়েছে দুবৃত্তরা। এতে তিনি গুরুতর জখম হয়েছেন। তার অবস্থা আশংকাজনক। হামলায় তার সহযোগী মোটরসাইকেল আরোহী সানাউর রহমান নিহত হয়েছেন। তিনি হোমিওপ্যথিক ডাক্তার ছিলেন।

জানা গেছে, শুক্রবার বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী বটতলী থেকে মোটরসাইকেলে করে কুষ্টিয়া শহরে যাচ্ছিলেন সাইফুজ্জামান ও তার সহযোগী সানাউর। শিশির সংলগ্ন এলাকায় দুর্বৃত্তরা তাদের ওপর হামরা চালায়। এলোপাথারি কোপে এসময় ঘটনাস্থলেই হোমিওপ্যাথি ডাক্তার সানাউর নিহত হন। সাইফুজ্জামানকে গুরুতর অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

ইবি// জেআর, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন