[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইবি শিক্ষককে এয়ার এম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর


প্রকাশিত: May 20, 2016 , 1:50 pm | বিভাগ: আপডেট,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


air-ambulance-2

ইবি লাইভ : দুর্বৃত্তদের হামলায় আহত ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাইফুদ্দিনকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হচ্ছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় জরুরী ভিত্তিতে কুষ্টিয়া সদর হাসপাতাল থেকে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। তাকে এপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা গেছে। দুপুর সোয়া ১টায় এয়ার এম্বুলেন্সটি কুষ্টিয়া ছেড়েছে। এসময় বিশ্ববিদ্যালয়ের ভিসি ও প্রো-ভিসি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার দুর্বৃত্তদের হামলায় আহত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাইফুজ্জামান এখন জীবন মৃত্যুর সদ্ধিক্ষণে রয়েছেন। হামলায় তার সহযোগী নিহত হলেও তিনি অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। তাকে বাঁচাতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।
air-ambulance-1
জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী বটতলী থেকে মোটরসাইকেলে করে কুষ্টিয়া শহরে যাচ্ছিলেন সাইফুজ্জামান ও তার সহযোগী সানাউর। শিশির সংলগ্ন এলাকায় দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায়। চলন্ত মোটরসাইকেলেই এলোপাথারি কোপাতে থাকে দুর্বৃত্তরা। আবার কেউ কেউ বলছেন মোটরসাইকেল থামিয়ে তাদেরকে কোপানো হয়েছে। এসময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

হামলায় ঘটনাস্থলেই হোমিওপ্যাথি ডাক্তার সানাউর নিহত হন। সাইফুজ্জামানকে গুরুতর অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

ইবি// জেআর, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন