[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রুবেলের বিয়ে: শেষ পর্যন্ত স্কুলছাত্রী?


প্রকাশিত: May 21, 2016 , 5:50 pm | বিভাগ: স্পোর্টস


13281859_1300595533303900_640790466_n

স্পোর্টস লাইভ: গোপনে বিয়ে করেও স্বস্তি পাচ্ছেন না ক্রিকেটার রুবেল হোসেন। এবার বিতর্ক উঠেছে রুবেলের স্ত্রী ইসরাত জাহান দোলার বয়স নিয়ে। আর ধারণা করা হচ্ছে কনের বয়স লুকাতেই বিয়েটা গোপনে সেরেছেন চিত্রনায়িকা হ্যাপিকে নিয়ে বিতর্কে জড়িয়ে পড়া এ তারকা ক্রিকেটার।

অনুসন্ধানে  জানা গেছে, ২০১৫ সালে নাগেরবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রুবেলের সাথে ওষুধ কোম্পানীতে কর্মরত কামরুল ইসলামের কন্যা ইসরাত জাহান দোলা দশম শ্রেণীতে পড়া অবস্থায় বিয়ে হয়। বিয়েতে মেয়ের বয়সের ঝামেলা এড়াতে জরুরী সনদও জোগাড় করা হয়। রুবেলের স্ত্রী ইসরাত জাহান দোলা এ বছর বাগেরহাট বহুমূখী কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেছেন। আর বিয়ের দেনমোহর ধরা হয় ৬ লাখ টাকা। বিয়েতে রুবেলের পিতা মাতা , চাচা ও বোন ছাড়াও বাগেরহাট জেলা আওয়ামী লীগের এক নেতা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রুবেলের সাথে যোগাযোগ করা হলে কিছু জানাতে অস্বীকৃতি জানায়। আর রুবেলের নিকট বন্ধুদের কেউই তার বিয়ের বিষয়ে কিছু জানে না এমন দাবি করেন। এমন কয়েক ক্রিকেটার বন্ধুর সাথে কথা বলে রুবেলের বিয়ে ও তার স্ত্রীর নাম জানতে চেষ্টা করা হলে তারাও রুবেলের মতো লুকোচুরির আশ্রয় নেন।

প্রসঙ্গত: চলচ্চিত্র অভিনেত্রী হ্যাপী তার ফেসবুকে রুবেল তাকে ঠকিয়ে বিয়ে করেছেন এমন স্ট্যাটাস দিয়ে মিডিয়ায় ঝড় তুলেছিলেন। তারপর থেকে রুবেল ও তার পরিবার থেকে রুবেল বিয়ে করেননি বলে দাবী করে আসছিলেন। এমনকি রুবেলের বিয়ে হলে অবশ্যই আনুষ্ঠানিকভাবে ক্রীড়াঙ্গনের লোকজনসহ অনেকেই বিষয়টি জানবে বলে সংবাদকর্মীদের বলেছিলেন রুবেলের পিতা-মাতা। তবে বিয়ের ১ বছর পেরিয়ে গেলেও ক্রিকেটার রুবেলের বিয়ের খবর জানে না বাগেরহাটের ক্রীড়াঙ্গনের লোকজন।

 

ঢাকা// ২১ মে, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচবি