[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সেলফি তোলাও গোনাহর কাজ: হ্যাপী


প্রকাশিত: May 22, 2016 , 6:44 pm | বিভাগ: আপডেট,শোবিজ


Happy

লাইভ প্রতিবেদক: এই হ্যাপী আর সেই হ্যাপী নেই। সম্পূর্ণ বদলে গেছেন তিনি।  নানা আলোচনা ও সমালোচনা ছাপিয়ে মাস দুয়েক হলো নিজেকে পুরোপুরি বদলে নিয়েছেন হ্যাপী। চলচ্চিত্র কিংবা মিডিয়ায় থেকে নিজেকে সরিয়ে নেন। নিজের এ সিদ্ধান্তে পুরোপুরি অটল তিনি। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ছবি পর্যন্ত পোস্ট করছেন না।

ফেসবুকের প্রোফাইল ও কাভারে পবিত্র কোরআন শরিফ ও তাসবির ছবি দিয়ে রেখেছেন। এমনকি ধর্মীয় দৃষ্টিতে সেলফি দেয়া কতটুকু গোনাহর কাজ সে বিষয়েও স্ট্যাটাস দিয়েছেন। পাশাপাশি নিয়মিত ইসলামিক স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন।

তবে আজ বাংলাদেশের মিডিয়াগুলােতে প্রকাশ হয়েছে গোপনেই বিয়েটা সেরে ফেললেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন! তিনি নাকি বিয়ে করে, দিব্যি সংসারও করে যাচ্ছেন। আজ ২১ মে শনিবার নিজ মুখেই তা স্বীকার করেছেন রুবেল হোসেন। তাহলে কি এমন কোনো কথা শুনার পর হ্যাপী এই উদ্দেগ নিয়েছেন? হ্যাপীর সাথে কি রুবেলের আগে থেকেই কোনো যোগাযোগ ছিল? যার কারণে রুবেল বিয়ের ঘোষণা দেয়ার আগেই তার ফেসবুক থেকে কিছু বন্ধুকে আনফ্রেন্ড করে দিলেন! তাহলে এবার জেনে আসা যাক হ্যাপীর সেই স্ট্যাটাস থেকে।

সম্প্রতি হ্যাপী তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাসে ‘গায়রে মাহরাম’ তথা যাদের সাথে ইসলামী শরীয়ত অনুযায়ী দেখা দেয়া যায়েজ নেই। তাদেরকে আনফ্রেন্ড করে দিয়েছেন এমন একটি পোস্ট দিয়েছেন। আর হ্যাপীর ফেসবুক থেকে সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো।

‘আমি আমার ফেসবুক একাউন্ট থেকে সব গায়রে মাহরামদের আনফ্রেন্ড করে দিয়েছি। আলহামদুলিল্লাহ! ফ্রেন্ডলিস্টে এখন শুধু বোনেরাই আছে এবং শুধু বোনেরাই থাকবে ইনশাআল্লাহ।

এতে করে কেউ ভুল বুঝবেন না। আর পাবলিক কমেন্টও বন্ধ করে দিয়েছি। এ সবকিছুই আমার আল্লাহর জন্য। আলহামদুলিল্লাহ! আলহামদুলিল্লাহ! আলহামদুলিল্লাহ!’

ঢাকা// ২২ মে (ক্যাম্পাসলাইভ.২৪কম)//এফআর