[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শিক্ষা মন্ত্রণালয়ের ঘোষণাতেও শ্রেষ্ঠ রাজশাহী কলেজ


প্রকাশিত: May 27, 2016 , 8:07 pm | বিভাগ: আপডেট,এচিভমেন্ট,কলেজ


Rajshahi College

রাজশাহী কলেজ লাইভ: এবার অারো একধাপ এগিয়ে- শিক্ষা মন্ত্রণালয় ঘোষিত জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কলেজ) রাজশাহী কলেজ। ২৬ মে রাতে ঘোষণা করা হয় ফলাফল। ঘোষণায় ৮টি বিভাগসহ ঢাকার অতিরিক্ত একটি প্রতিষ্ঠানের মধ্যে বিভিন্ন তথ্যের ভিত্তিতে রাজশাহী কলেজকে কলেজ পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ঘোষণা দেয়া হয়।

এ ছাড়াও রাজশাহী কলেজ মোট ৩টি পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করে। একটি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ছাড়াও শ্রেষ্ঠ বিএনসিসি ইউনিট রাজশাহী কলেজ বিএনসিসি ইউনিট এবং কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন রাজশাহী কলেজ প্রাণিবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো. রবিউল আলম।

fcb2b3e5-a034-4488-9e2d-b84dea39f3f4

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাজশাহী কলেজ প্রাণিবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো. রবিউল আলম ক্যাম্পাসলাইভকে বলেন, “আমি আনন্দিত রাজশাহী কলেজের জন্য এবং রাজশাহী কলেজের সবার সাথে আনন্দের এই মুহূর্ত ভাগ করে নিতে চাই।”

dd8f3310-2a03-4775-835a-48992aefab3a

উল্লেখ্য, এর আগে ১৪ মে ২০১৬ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ র‌্যাংকিং এর ফল ঘোষণা করা হয়। যেখানে ৩১টি সূচকের ভিত্তিতে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ৬৮৫টি অনার্স, মাস্টার্স কলেজে ২০১৫ সালের জন্য স্কোরের ভিত্তিতে র‌্যাংকিংয়ে জাতীয় পর্যায়ে সেরা ৫টি কলেজের মধ্যে প্রথম হয়েছে রাজশাহী কলেজ।

২৮ মে ২০১৬ রাষ্ট্রপ্রতি ঢাকায় শিক্ষা মন্ত্রণালয় ঘোষিত জাতীয় পর্যায়ে নির্বাচিতদের পুরস্কার প্রদান করবেন।​

 

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ