[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষ : গুলিতে ভোটার নিহত


প্রকাশিত: May 28, 2016 , 1:23 pm | বিভাগ: আপডেট,ইলেকশন


নোয়াখালী লাইভ : বেগমগঞ্জে ভোট কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষের সময় গুলিতে সৈয়দ আহমেদ নামে এক ভোটার নিহত হয়েছেন। তিনি বিএনপি না আওয়ামী লীগের কর্মী তা জানা যায়নি। তবে উভয় সংগঠনের পক্ষ তাকে নিজেদের কর্মী বলে দাবি করা হয়েছে। এঘটনায় একটি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে।

শনিবার পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে সকাল ১১টায় বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাজি নগর গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বিএনপি প্রার্থী হারুনুর রশিদের সমর্থকরা জানান, সকাল ১১টায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোস্তাফিজুর রহমান সেলিমের সমর্থক যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা ওই কেন্দ্র দখলের চেষ্টা চালায়। এতে তারা বাধা দেয়। এসময় যুবলীগ-ছাত্রলীগের গুলিতে সৈয়দ আহমেদ ঘটনাস্থলে মারা যান। তিনি বিএনপির কর্মী বলে দাবি করেন তারা।

আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমানের সমর্থকরা বিএনপির প্রার্থীর সমর্থকদের এ অভিযোগ অস্বীকার করে নিহত সৈয়দ আহমেদ তাদের কর্মী বলে দাবি করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সরকার দলীয় প্রার্থীর সমর্থকরা কেন্দ্র দখলে আসলে বিএনপি প্রার্থীর সমর্থকদের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় একজন গুলিতে ঘটনাস্থলে নিহত হন। তবে এ সময় পুলিশ প্রথমে নিরব থাকলেও পরে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে নির্বাচন স্থগিত করে দেন ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার।

 

 

নোয়াখালী, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন