[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শারমিন ময়মনসিংহের শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত


প্রকাশিত: May 30, 2016 , 8:42 pm | বিভাগ: এচিভমেন্ট,ময়মনসিংহের ক্যাম্পাস,মাদ্রাসা


mmmmmm

ময়মনসিংহ লাইভ: শারমিন বিনতে আলা উদ্দিন ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী (মাদ্রাসা) নির্বাচিত হয়েছেন। একই সাথে তার প্রতিষ্ঠান

ফুলপুর উপজেলার ফুলপুর মহিলা ফাযিল (ডিগ্রি) মাদ্রাসাও ময়মনসিংহ বিভাগের ‘শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান’ (মাদ্রাসা) নির্বাচিত হয়েছে।

এর আগে প্রতিষ্ঠানটি ১৯৯৫ ও ২০০৩ সনে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) নির্বাচিত হয়েছিল। আলহাজ্ব হযরত মাওলানা শাহ তাফাজ্জল হোসেন ১৯৯৪ সনের ১০ ফেব্রুয়ারি অত্র প্রতিষ্ঠানের প্রধান হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়ে অক্লান্ত শ্রম মেধা ও সাধনা দিয়ে প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

প্রতি বছরই এ প্রতিষ্ঠান ভাল ফলাফল করে আসছে। এবার এ প্রতিষ্ঠানের ৯ম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রী হালুয়াঘাট উপজেলার কৈলাটী গ্রামের ছাত্রী শারমিন বিনতে আলা উদ্দিন জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী (মাদ্রাসা) নির্বাচিত হলেন।

শারমিন এই প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণীতে ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছিল। বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত এই শিক্ষা প্রতিষ্ঠানের পদার্থ বিজ্ঞানের লেকচারার মোঃ আনিছুর রহমান উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ উপলক্ষে সম্প্রতি তারা এ সম্মাননা লাভ করেন।

 

ঢাকা// ৩০ মে, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচবি