[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



প্রভার পথেই হাঁটছেন মাহিয়া মাহি!


প্রকাশিত: June 3, 2016 , 1:15 am | বিভাগ: শোবিজ


mahi-prova

শোবিজ লাইভ : ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির বিয়ে নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছেই না। স্ট্যামফোর্ড ছাত্র শাহরিয়ার শাওনের সঙ্গে বিয়ের বিষয়টি অস্বীকার করে তার বিরুদ্ধে মামলা করে অনেকটাই বিপকে পড়েছেন তিনি। ফাঁস হয়ে যাচ্ছে তার একের পর এক গোপন ঘটনা। তাদের অন্তরঙ্গ ভিডিও, ছবি ইতিমধ্যে ডিবির হাতে রয়েছে।

মাহির এমন বিতর্কে জড়ানোর বিষয়টি আরে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার ঘটনাকেই মনে করিয়ে দিচ্ছে। দুজনেরই বিয়ের পর গোপন ভিডিও প্রকাশ পেয়েছে। বিয়ের পর বিতর্কিত হয়েছেন তারা। দুজনেরই একাধিক প্রেমিক রয়েছে। ভিডিও প্রকাশ পাওয়ায় প্রভাকে তালাক দিয়েছিল অপূর্ব। বিয়ে ও অন্তরঙ্গ ভিডিও বিতর্ক মাহির জীবনে কোন ঝড় নিয়ে আসে সেটাই এখন দেখার বিষয়।

জানা গেছে, মাহির এর আগেও একবার বিয়ে হয়েছিল ২০১০ সালে। পাত্রের নাম পলাশ। বছর পর ডিভোর্স হয়ে গেলে ২০১৫ সালে শাওনকে বিয়ে করেন এ অভিনেত্রী।

সর্বশেষ ২৪ মে গোপনে ব্যবসায়ী অপুকে বিয়ে করেন মাহি। খবর প্রকাশ হয়ে গেলে ২৫ মে গণমাধ্যমের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তিনি।

বিয়ের পরই মাহির বন্ধু শাহরিয়ার শাওন মাহিকে বউ বলে দাবি করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবিও প্রকাশ করেন শাওন।

এতে ক্ষিপ্ত হয়ে শাওনের বিরুদ্ধে ‘ভুয়া’ ঠিকানায় মামলা করেন মাহি। গোয়েন্দা পুলিশ শাওনকে গ্রেফতার করে দুই দিনের রিমান্ডে নেয়। দ্বিতীয় দফায় রিমান্ডের আবেদনও জানায় পুলিশ। তবে আদালত রিমান্ড নামঞ্জুর করে শাওনকে কারাগারে পাঠান। আদালতে শাওন মাহির সঙ্গে বিয়ের কাবিননামা দাখিল করেছেন।

কাবিননামা থেকে জানা গেছে, গতবছর শাওনকে বিয়ে করেন মাহি।

এছাড়া, রিমান্ডে ডিবির জিজ্ঞাসাবাদে শাওন দাবি করেন, ২০১৫ সালে বাড্ডার কাজী অফিসে বিয়ে করেন শাওন ও মাহি। উত্তরা মডেল স্কুল অ্যান্ড কলেজে একই ক্লাসে পড়তেন তারা। তখন থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ডিবির সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, শাওনের কম্পিউটার থেকে মাহি ও শাওনের মধ্যে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, মাহি-শাওনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফেসবুকে আপলোড করার বিষয়টি স্বীকার করেছেন শাওন। তার দাবি, স্ত্রী হিসাবে মাহির অনুমতি নিয়েই এসব ছবি আপলোড করা হয়েছে।

শাওন ডিবিকে জানায়, কলেজ জীবন থেকেই মডেল ও অভিনেত্রী হওয়ার শখ ছিলো মাহির। চলচ্চিত্র নির্মাণকারী একটি প্রতিষ্ঠানের এক কর্মকর্তার সঙ্গে পরিচয়ের সূত্র ধরে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।

তার দাবি, চলচ্চিত্রে অভিনয় শুরুর পরও তাদের ভালো সম্পর্ক ছিল। মাহির সিনেমার শুটিং স্পটেও যেতেন শাওন। সিনেমার প্রযোজক থেকে শুরু করে পরিচালকরা জানতেন মাহির স্বামী শাওন।

শাওন জানান, বেশ কিছুদিন হলো তাদের মধ্যে দূরত্ব তৈরি হতে থাকে।

এদিকে শাওনের সঙ্গে মাহির বিয়ে এবং গোপন ছবি ফাঁস হওয়াতে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছে অপুর পরিবার। অপুর পরিবারের একাধিক ব্যক্তি নিশ্চিত করেছেন, বিষয়টা নিয়ে খুবই বিব্রত অপু। তবে চূড়ান্ত সিদ্ধান্ত কী আসতে পারে তা এখনও জানা যায়নি।

তাহলে কি মাহিয়া মাহির জীবনপথ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রভার দিকেই এগুচ্ছে? ২০১০ সালে অভিনয় শিল্পী অপূর্বকে বিয়ে করেছিলেন প্রভা। ২০১০ সালের আগস্ট মাসে পালিয়ে বিয়ে করেছিলেন আলোচিত এ জুটি। সংসারও শুরু করেছিলেন। কিন্তু তাদের সুখের সংসারে অশান্তির আগুন জ্বেলে দেন প্রভার প্রেমিক ব্যবসায়ী রাজিব হাসান।

রাজিবের সঙ্গে ওই বছরের এপ্রিলেই আংটি বদল হয়েছিল প্রভার। ডিসেম্বরে বিয়ে হওয়ারও কথা ছিল। কিন্তু আগস্ট মাসে একরকম পালিয়ে গেয়ে বিয়ে করেন প্রভা-অপূর্ব। আর বিয়ের পর সামাজিক যোগাযোগের মাধ্যম ও ইউটিউবে প্রভা-রাজিবের নগ্ন ভিডিও প্রকাশ পায়।

সেই ভিডিও সারাদেশে আলোড়ন ফেলে দেয়। এরপর প্রভা-অপূর্বর সংসার আর স্থায়ী হয়নি। প্রভাকে তালাক দেন অপূর্ব। এরপর অনেকদিন আর অভিনয়ে দেখা যায়নি প্রভাকে। তবে সবকিছু ভুলে গিয়ে আবারও অভিনয় জীবনে ফিরেছেন প্রভা।

হয়তো প্রভার জীবনের দিকেই এগুচ্ছে মাহির জীবন। শোনা যাচ্ছে, মাহি এর আগেও দুইবার বিয়ে করেছিলেন। আর জাজের কর্ণধার আজিজের সঙ্গে গভীর প্রেমের সম্পর্ক ছিল মাহির। এ সংক্রান্ত একটি ফেসবুক স্ট্যাটাস কিছুদিন আগেই দিয়েছিলেন আজিজ।

মাহি-শাওনের গোপন ছবি, বিয়ের কাবিননামা, আজিজের সঙ্গে প্রেম সব কিছু মিলিয়ে সামাজিকভাবে মানসম্মানের প্রশ্ন উঠেছে অপুর পরিবারে। কতদূর পর্যন্ত স্থায়ী হয় মাহির সংসার সেটাই এখন ভাবছে সবাই।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন