[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ছাত্রদল নেতাকে পেটালো রাবি ছাত্রলীগ


প্রকাশিত: June 3, 2016 , 7:59 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি,রাজশাহীর ক্যাম্পাস


13330523_10204797662541743_1698011746_n

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শেরে বাংলা এ কে ফজলুল হক হল ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জহরুল ইসলামকে পিটিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ভবনের সামনে তাকে মারধর করে। তিনি বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

আহত জহরুল নেতা দাবি করেন, ছাত্রলীগের কর্মীরা কোনো অপরাধ ছাড়াই পদ নেয়ার জন্য আমাকে মারধর করেছে।

জানা যায়, জহরুল শেরে বাংলা হলের ১২৮ নম্বর রুমের আবাসিক শিক্ষার্থী। সকালের দিকে ছাত্রলীগ নেতা আশিফের নেতৃত্বে জহরুলকে হল থেকে বের করে বিজ্ঞান ভবনের সামনে নিয়ে যায়। সেখানে তাকে দীর্ঘক্ষণ মারধর করে গুরুতর আহত করে। পরে ঘটনাস্থল থেকে তাকে আহতাবস্থায় উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে জরুরি বিভাগে ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ বিষয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান ক্যাম্পাসলাইভকে বলেন, “বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলকে বিশৃঙ্খলা করার জন্য জহুরুলকে আহত করা হয়েছে। বর্তমান ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তা নেই, ছেয়ে গেছে ছাত্রলীগের চাঁদা-বাজি, হুমকি, মারধর। তাই প্রশাসনের নিকট দাবি সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় এনে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করা।”

ছাত্রলীগ (ভারপ্রাপ্ত) সভাপতি রাশিদুল ইসলাম রাঞ্জু ক্যাম্পাসলাইভকে বলেন, “জহরুল শেরে বাংলা হলের ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক ছিল এবং সাংগঠনিক কর্মকান্ড চালাত। তা নিশ্চিত হয়ে আমার হলের নেতাকমীরা মারধর করে। ঘটনাস্থলে গিয়ে আমি ছেড়ে দিতে বলি।”

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. মুজিবুল হক আযাদ খান ক্যাম্পাসলাইভকে বলেন, “মারধরের ঘটনাটি আমি শুনেছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে।”

 

রাবি// এমআইএন,  ৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচ