[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবি ছাত্রের জানাযায় বিমর্ষ ড. জাফর ইকবাল


প্রকাশিত: June 6, 2016 , 12:52 pm | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


sust-janaja-jafor

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিলয় মো. আজমের জানাযায় অংশ নিয়েছেন জনপ্রিয় লেখক প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবাল। সোমবার জানাযায় তিনি সামনের কাতারে ছিলেন। এসময় তাকে বিমর্ষ দেখাচ্ছিল।

বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে সোমবার সকালে ওই ছাত্রের জানাযা হয়েছে। এসময় তার সহপাঠীরা কান্নায় ভেঙ্গে পড়েন। জানাযায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের পাশাপাশি ওই ছাত্রের বাবা উপস্থিত ছিলেন।

জানাযা শেষে নিলয়ের লাশ তার গ্রামের বাড়ি কুমিল্লায় নিয়ে যাওয়া হয়। এসময় চোখের জলে প্রিয় সহপাঠীকে বিদায় জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

জানা গেছে,  রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশের পুকুরে ডুবে মারা যান নিলয়। নিলয় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী সুরমা আবাসিক এলাকার ইউনিলিভার ম্যাচের ৭ম তলায় থাকতেন।

রোববার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের সামনের পুকুরে গোসল করতে নামে। সাঁতার না জানায় এক পর্যায়ে সে পানিতে তলিয়ে যায়। এসময় তার সাথে গোসল করতে যাওয়া আলিফ নিলয়কে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে চিৎকার শুরু করলে সেখানে উপস্থিত লোকজন এগিয়ে যান।

তারা পানি থেকে নিলয়ের তুলে নিয়ে জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাবি//এনডি, ০৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন