[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ঘুমের মধ্যেই কলেজ ছাত্রসহ দুইজনকে কুপিয়ে হত্যা


প্রকাশিত: June 6, 2016 , 1:31 pm | বিভাগ: আপডেট,কলেজ,খুলনার ক্যাম্পাস


Jessore-Murder

যশোর লাইভ : বাঘারপাড়ায় ঘুমন্ত কলেজছাত্রসহ দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ফিলিং স্টেশনের ভেতরে ঢুকে তাদের কুপিয়ে হত্যা করা হয়। ধারণা করা হচ্ছে ফিলিং স্টেশনের কর্মচারী তাদের হত্যা করে পালিয়েছে।

জানা গেছে, রোববার রাতের কোনো এক সময় যশোর-নড়াইল সড়কের চারাভিটা এলাকায় মেসার্স আবদুল বারী ফিলিং স্টেশনে ওই হত্যাকাণ্ড ঘটে। সোমবার সকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন- পাম্পের ব্যবস্থাপক বাঘারপাড়ার ধলগ্রামের রহমান মোল্লার ছেলে ওবায়দুর রহমান (৩২) এবং ওই পাম্পের পাশের রঘুনাথপুর এলাকার সদরুদ্দিন খাঁর ছেলে সরকারি এম এম কলেজের অনার্সের ছাত্র লিজন আহমেদ অপু (২৩)।

পেট্রোল পাম্পে রাতে এ দুজন ছাড়াও সিরাজুল ইসলাম (২৫) নামে এক কর্মচারীও (নজলম্যান) ছিলেন। সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছে না।

পূর্ব শত্রুতার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে পাম্প কর্তৃপক্ষ ও পুলিশ ধারণা করছে।

স্থানীয়দের বরাত দিয়ে বাঘারপাড়া থানার ওসি ছয়েরুদ্দিন আহম্মেদ বলেন, নিহত কলেজছাত্র লিজন আহমেদ অপুর বাড়ি পাম্পের পাশেই। তাদের বাড়ির সংস্কার কাজ চলছে বিধায় কয়েকদিন ধরে তিনি রাতে পাম্পে থাকতেন। ওবায়দুর, অপুর সঙ্গে পাম্পের নজলম্যান (জ্বালানি বিক্রির সহায়ক) সিরাজুলও থাকতেন।

প্রতিদিনের মতো রোববার রাতেও ফিলিং স্টেশনে ঘুমিয়ে ছিলেন ওবায়দুর, অপু ও সিরাজুল। সোমবার সকাল ৭টার দিকে পেট্রোল নিতে এসে স্থানীয় একজন তাদের রক্তাক্ত অবস্থায় দেখে অন্যদের খবর দেন। পরে পুলিশ এসে দরজার তালা ভেঙে তাদের লাশ উদ্ধার করে।

ওসি ছয়েরুদ্দিন বলেন, দুজনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। পাম্পের নজলম্যান সিরাজুল ইসলাম যশোর সদরের মুনসেফপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। তার উধাও হয়ে যাওয়ার বিষয়টিও রহস্যজনক। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে সিরাজুল এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে।

ঢাকা, ০৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন