[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রাবিতে বিপ্লবী ছাত্রমৈত্রীর বিক্ষোভ মিছিল


প্রকাশিত: June 8, 2016 , 6:09 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি,রাজশাহীর ক্যাম্পাস


ru news pix by mortuza

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলে বিপ্লবী ছাত্রমৈত্রীর নেতাকর্মীকে পিটানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা প্রগতিশীল ছাত্রজোট।

বুধবার দুপুরে দলীয় টেন্ট থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়। পরে দরীয় টেন্টেই এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সংগঠনটি।

সংবাদ সম্মেলনে বলা হয়, মঙ্গলবার রাতে সবুজ সংগঠনের কয়েকজনের সহযোগিতায় কক্ষ পরিবর্তনকালে ছাত্রলীগকর্মী মঞ্জিল কক্ষে তালা লাগিয়ে দেয়। এ নিয়ে হলের ছাত্রলীগ নেতাদের সঙ্গে ছাত্রমৈত্রীর নেতাকর্মীদের কথা চলাকালে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়।

এ সময় ছাত্রলীগকর্মী মঞ্জিল, সুহাস, আশরাফুল ও সোলাইমানসহ আরো কয়েকজন তার সংগঠনের নেতা সবুজ এবং কর্মী মনীর ও মিলনকে বেধড়ক মারধর করে।

সংবাদ সম্মেলনে ছাত্রমৈত্রীর নেতাকর্মীকে ছাত্রলীগের মারধরের প্রতিবাদে দোষীদের তদন্ত সাপেক্ষে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার এবং হলগুলোতে ছাত্রলীগের ‘দখলদারিত্ব’ ও ‘সিট বাণিজের’ বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রমৈত্রীর সভাপতি প্রদীপ মার্ডি, ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক তমাশ্রী দাস, ছাত্র ইউনিয়নের সভাপতি মিনহাজুল আবেদীন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সদস্য লিটন দাস প্রমুখ।

 

রাবি// এমআইএন, ৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচ