[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সাংবাদিককে হত্যার হুমকি: ইবি প্রেস ক্লাবের নিন্দা


প্রকাশিত: June 8, 2016 , 9:46 pm | বিভাগ: ক্যাম্পাস,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


IU-copy

ইবি লাইভ: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ায় দৈনিক কালের কণ্ঠের কুষ্টিয়া জেলা অফিসে ভাঙচুর ও কুষ্টিয়া প্রতিনিধিকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে জানা গেছে। এই ভাঙচুর ও হত্যার হুমকির প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতি।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুটি পৃথক পৃথক প্রেস বার্তার মাধ্যমে এই প্রতিবাদ ও নিন্দা জানায় ইবি প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতি।

জানা গেছে, গত মঙ্গলবার কুষ্টিয়া ৩ আসনের সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফকে জড়িয়ে দৈনিক কালের কণ্ঠে একটি সংবাদ প্রকাশিত হয়। এরই জেরে বুধবার সকাল ১০টায় হানিফের অনুসারীরা দৈনিক কালের কণ্ঠের কুষ্টিয়া জেলা অফিস ভাঙচুর ও এর প্রতিনিধি তরিকুল ইসলামকে হত্যার হুমকি দেন বলে জানা গেছে।

এই ঘটনার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়ে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইবি প্রেস ক্লাবের সভাপতি আবদুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাজ স্বাক্ষরিত এক প্রেস বার্তা প্রকাশ করা হয়।

এ ছাড়া ঘটনার প্রতিবাদে ইবিসাসের সভাপতি মোস্তফা যুবাইর আলম ও সাধারণ সম্পাদক শাহজাহান নবীন স্বাক্ষরিত আলাদা আরো একটি এক প্রেস বার্তায় পাঠানো হয় বলে জানা গেছে।

 

ইবি// এমজে, ৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচ