[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



পুলিশের তাড়া খেয়ে ট্রাকচাপায় স্কুলশিক্ষক নিহত


প্রকাশিত: June 9, 2016 , 6:46 pm | বিভাগ: আপডেট,ন্যাশনাল


540db1fd-83c5-4278-8c0f-afe77e667f8b

রাবি লাইভ: রাজশাহী মহানগরীতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পাশের এলাকায় পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে আব্দুর রাজ্জাক (৪৫) নামের এক প্রাইমারী স্কুলের শিক্ষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে চৌদ্দপাই এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক মাটিকাটা এলাকার গেদু মন্ডলের ছেলে। তিনি রাজশাহীর মোহনপুরের চাঁদপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, আজ দুপুরে স্কুলশিক্ষক আব্দুর রাজ্জাক কাঁটাখালি থেকে মোহনপুর যাচ্ছিলেন। এ সময় নগরীর চৌদ্দপাই এলাকার কাছাকাছি পৌঁছলে মতিহার থানা পুলিশের চেক পোস্টে তাকে থামার জন্য সিগন্যাল দেয়। কিন্ত তিনি ড্রাইভিং লাইসেন্স না থাকার কারণে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

পালিয়ে যাওয়ার এক পর্যায়ে বিপরীত দিক হতে আসা একটি ট্রাকের চাপায় গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির তাড়া করার অভিযোগ অস্বীকার করে ক্যাম্পাসলাইভকে বলেন, “পুলিশের তাড়া খেয়ে ওই স্কুল শিক্ষক নিহত হননি। পুলিশের চেক পোস্ট ছিল র‌্যাব অফিসের সামনে আর ওই ব্যক্তি মারা গেছেন চৌদ্দপাই এলাকায় ট্রাকের ধাক্কায়। পুলিশের দোষ নেই। তবে ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।”

বর্তমানে লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

 

ঢাকা, ৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচ