[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রাবিতে দুই ছাত্রলীগ নেতাকে পিটিয়েছে দুর্বৃত্তরা


প্রকাশিত: June 12, 2016 , 3:57 pm | বিভাগ: আপডেট,ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি,রাজশাহীর ক্যাম্পাস


Ru-bcl

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রায়হানুল ইসলাম রিংকু ও মো. সাইফুল ইসলাম নামের দুই ছাত্রলীগ নেতাকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে দুবৃর্ত্তরা।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেশন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুর্বৃত্তরা তাদের কাছ থেকে একটি ল্যাপটপ ও দুটি মোবাইল ফোন নিয়ে যায় বলে জানা গেছে।

আহত দুই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। রাতেই ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাদেরকে রাজশাহী মেডিকেলে (রামেকে) নিয়ে ভর্তি করা হয়েছে।

সহপাঠী সূত্রে জানা যায়, ‘রিংকু ও সাইফুল বিশ্ববিদ্যালয় সংলগ্ন রেল স্টেশন প্লাটফর্মে বসে আড্ডা দিচ্ছিলেন। এমন সময় ৩/৪জন এসে রিংকুকে রড দিয়ে বেধড়ক পেটাতে থাকে। এ সময় রিংকুর সাথে থাকা সাইফুলেকেও তারা রড দিয়ে মেরে গুরুতর আহত করে।

এতে রিংকু মাথা ও পিঠে গুরুত্বর জখম হন এবং সাইফুলও আহত হন। হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় সময় একটি ল্যাপটপ ও দুটি ফোন নিয়ে যায়।

পরে ঘটনাস্থলের পাশেই অবস্থান করা সহপাঠীরা আহতদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে (রামেক) নিয়ে যায়।
তবে পূর্ব শত্রুতার জের ধরে পূর্বপরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন তাদের সহপাঠিরা।

এর আগেও একাধিকবার রিংকুর সাথে স্থানীয়দের মারামারির ঘটনা ঘটেছিল।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মজিবুল হক আজাদ খান বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি। তবে এটা কোনো রাজনৈতিক বিষয় নয় বলে মনে হচ্ছে।

 

রাবি// ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর