[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ওয়েলসের সঙ্গে ইংল্যান্ডের ঘাম ঝরা জয়


প্রকাশিত: June 17, 2016 , 4:55 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পোর্টস


fe9d29ee-bdbb-4e3a-81fc-f3596e033d4a

স্পোর্টস লাইভ: ইউরো কাপে বৃহস্প্রতিবার গ্রুপ ‘বি’-এর ম্যাচে মুখোমুখি হয়েছিলো ইংল্যান্ড এবং ওয়েলস। ম্যাচটি ছিলো দুই দলের জন্য গুরুত্বপূর্ণ। রয় হজসনের ইংল্যান্ড তাদের প্রথম ম্যাচে রাশিয়ার সঙ্গে ড্র করেছিলো।

আর অন্যদিকে, ওয়েলস তাদের প্রথম ম্যাচে স্লোভাকিয়াকে হারিয়ে পুরো ৩ পয়েন্ট নিজেদের দখলে রেখেছিলো। এ দিনের জন্য অনেকেই অপেক্ষায় ছিলো রুনি-বেল লড়াই দেখতে। রুনি জয় হয়েছে এই ম্যাচে। তারা বেলদের ২-১ গোলে হারিয়ে।

টুর্নামেন্টে টিকে থাকার জন্য এদিন শুরু থেকেই আক্রমণাত্মক ছিলো ইংলিশ ফুটবলাররা। ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিলো ইংলিশারা। কিন্তু ম্যাচের ৩৫ মিনিটে একটি দুরন্ত গোলে ইংল্যান্ড সমর্থকদের মুখ বন্ধ করে দেন বেল।

প্রায় ৩৫ গজ দূর থেকে নেয়া রিয়াল মাদ্রিদ তারকার একটি ফ্রি-কিকে ইংল্যান্ডের জালে বল পাঠান তিনি। গোলকিপার জো হার্ট বাঁ-দিকে ঝঁপিয়ে বলে হাত ছোঁয়ালেও শেষরক্ষা করতে পারেননি। প্রথমার্ধে  ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ওয়েলস।

দ্বিতীয়ার্ধে শুরু থেকেই গোল শোধের জন্য মরিয়া হয়ে ওঠে ইংল্যান্ড। ৫৭ মিনিটে সেই লক্ষ্যে সফল হয় তারা। ভারডি জটলারের গোলে খেলায় সমতা ফিরে ইংল্যান্ড।

ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ইনজুরি টাইমে ইংল্যান্ডকে কাঙ্খিত গোলটি এনে দেন স্টুরিজ। ফলে ২-১ গোলে এগিয়ে যায় ইংলিশরা। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রুনি বাহিনীরা।

 

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচ