[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



দলবল নিয়ে ক্যাম্পাসে ঢুকে ধাওয়া খেল ছাত্রলীগ


প্রকাশিত: June 19, 2016 , 1:22 am | বিভাগ: আপডেট,কলেজ,চট্টগ্রামের ক্যাম্পাস


bcl-live-ctg

চট্টগ্রাম লাইভ : চট্টগ্রাম সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় পুরো ক্যাম্পাসে আতংক ছড়িয়ে পড়ে। এসময় ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পিটিয়ে ছাত্রলীগের তিন কর্মীকে আহত করা হয়। তারা হলেন ইউসুফ কবির, বিশ্বজিৎ শর্মা এবং কায়সার হামিদ।

পুলিশ জানায়, শনিবার দুপুর ১২টার দিকে ছাত্রলীগকর্মীরা নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের নামে স্লোগান দিতে দিতে চট্টগ্রাম কলেজের ক্যাম্পাসে ঢুকে। এনিয়ে অপর পক্ষের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে তাদের ধাওয়া দেয়া হলে সংঘর্ষ বাধে।

জানা গেছে, আগে থেকেই চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নিয়ে একাদশ শ্রেণিতে ভর্তি হতে আসা শিক্ষার্থীদের স্বাগত জানাচ্ছিলেন। নির্দিষ্ট নেতার নামে স্লোগান দেয়া নিয়ে দুই পক্ষে প্রথমে কথা কাটাকাটি হয়। এরপর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে শুরু হয় সংঘর্ষ। এতে তিনজন আহত হয়। এদের মধ্যে মাথায় জখম হওয়ায় ইউসুফ কবিরকে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চকবাজার থানার ওসি আজিজ আহমেদ সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। ক্যাম্পাসে শান্তি বিরাজ করছে।

চট্টগ্রাম, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন