[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



বিএসএমএমইউ-তে ২৮ শিক্ষককে রিসার্চ গ্রান্ট প্রদান


প্রকাশিত: June 22, 2016 , 6:39 pm | বিভাগ: ক্যাম্পাস,ঢাকার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি,মেডিকেল কলেজ


bsmu

লাইভ প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)-এর ২৮ জন শিক্ষককে গবেষণার মঞ্জুরিপত্র ও অনুদানের চেক প্রদান করা হয়েছে।

বুধবার সকালে শহীদ ডা. মিল্টন হলে ভিসি প্রফেসর ডা. কামরুল হাসান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ডা. কামরুল হাসান খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গবেষণার উপর বিশেষভাবে গুরুত্ব দিয়েছেন। গবেষণা কার্যক্রম জোরদার করার লক্ষ্যে যা যা করণীয় বর্তমান প্রশাসনের পক্ষ থেকে তা করা হবে এবং সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে।

সেই সাথে গবেষণার জন্য মনোনীত সম্মানিত শিক্ষকবৃন্দরা আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে গবেষণার মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ কার্যক্রম সম্পাদন করে দেশের স্বাস্থ্য সেবায় অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি (গবেষণা ও উন্নয়ন) প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- প্রোভিসি (প্রশাসন) প্রফেসর ডা. মো. শারফুদ্দিন আহমেদ, প্রো-ভিসি (শিক্ষা) প্রফেসর ডা. এ এস এম জাকারিয়া (স্বপন), ট্রেজারার প্রফেসর ডা. মো. আলী আসগর মোড়ল।

এছাড়া সার্জারি অনুষদের ডীন প্রফেসর ডা. কনক কান্তি বড়ূয়া, রেজিস্ট্রার প্রফেসর ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর প্রফেসর ডা. মো. হাবিবুর রহমান দুলালসহ বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষকদের গ্রান্ট প্রদান সংক্রান্ত কমিটির সদস্য ও মনোনীত শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর