[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



৩ বছর আগেই বিয়ে করেন আল আমিন


প্রকাশিত: June 22, 2016 , 8:16 pm | বিভাগ: জাতীয় খেলা,স্পোর্টস


al amin
স্পোটর্স লাইভ: গোপন তথ্য ফাঁস হলো বাংলাদেশ ক্রিকেট দলের দ্রুতগতির পেসার ক্রিকেটার আল আমিনের। কিভাবে এ তথ্য ফাঁস হলো তা নিয়ে সামাজিক মাধ্যম ফেসবুকে চলছে আলোচনার ঝড়।
তিন বছর আগেই নাকি তিনি বিয়ে করেন। তাও আবার প্রেমের জালে বন্দি করে। মধুর সম্পর্কের পরেই বিয়ের পিঁড়িতে বসেন এই ক্রিকেটার। এমন তথ্য দিলেন আল আমিন নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি স্বীকার করলেন। আর সেটা যে প্রেমের বিয়ে ছিল সেটাও গোপন রাখলেন না।
নিজের বিয়ে নিয়ে ২৬ বছর বয়সী আল-আমিন হোসেন বলেন, ‘জাতীয় দলে সুযোগ পাওয়ার আগেই আমি বিয়ে করেছিলাম। সেটা প্রেমের বিয়ে ছিল। আমার ইচ্ছা ছিল, ২০১৫ বিশ্বকাপের পর সবাইকে আমার বিয়ের বিষয়টি জানাবো। কিন্তু সেই সময় পরিস্থিতি খারাপ থাকায় জানাতে পারিনি। তবে জাতীয় দলের কয়েকজন সিনিয়র খেলোয়াড় আমার বিয়ের বিষয়টি জানেন।’
২০১৫-বিশ্বকাপ খেলতে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ায় যান আল-আমিন। কিন্তু কোনো ম্যাচ খেলার আগেই তাকে দেশে ফিরতে হয়। নিয়ম ভেঙে তিনি বাইরের কোনো হোটেলে ছিলেন বলে তাকে দেশে পাঠিয়ে দেয়া হয়।

এতোদিন পর বিয়ের বিষয়টি প্রকাশ করা নিয়ে আল-আমিন বলেন, ‘আমার বিয়ের বিষয়টি স্বীকার না করা ঠিক হবে না। মনে করি, আমার দুই ধরনের ভক্ত আছে। একদল আমার খেলার ভক্ত, আরেক দল আমি মানুষ হিসেবে কেমন তার ভক্ত। আমি যেহেতু বিবাহিত তাই অনেকে এখন আর আমাকে নিয়ে অন্যভাবে ভাববে না।’

ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর,এসএম