[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সকালে হস্তান্তর, রাতে লণ্ডভণ্ড বঙ্গবন্ধু কলেজের নতুন বাস!


প্রকাশিত: June 26, 2016 , 12:13 pm | বিভাগ: আপডেট,কলেজ,ঢাকার ক্যাম্পাস


bus-live-hasina

লাইভ প্রতিবেদক : হস্তান্তর করতে না করতেই দুমড়ে মুচড়ে গেছে কলেজের নতুন বাস। বঙ্গবন্ধু কলেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের নতুন বাসটি ঢাকা থেকে গোপালগঞ্জে পৌঁছানোর আগেই দুর্ঘটনায় পড়েছে। ওই বাসের ধাক্কায় নিহত হয়েছেন একজন। বাসের ভেতরে থাকা শিক্ষকসহ ১০জন আহত হয়েছেন।

হাসপাতালের চিকিৎসক তপন মজুমদার জানান, ইংরেজি বিভাগের লেকচারার গোলাম মোস্তফা ও শিক্ষার্থী সুমনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে। হেলাল নামে এক শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া অধ্যক্ষ, বাংলা বিভাগের এসোসিয়েট প্রফেসর শাহ আলম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের লেকচারার খোন্দকার মাহামুদ, ইংরেজি বিভাগের লেকচারার গোলাম মোস্তফাসহ সাতজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষগাতি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এতে ১০ জন আহত হয়েছেন।

সদর থানার ওসি মো. সেলিম রোজা জানান বলেন, শনিবার সকালে গণভবন থেকে সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষের কাছে ‘বিজয়’ নামের বাসটি হস্তান্তর করা হয়।

অধ্যক্ষ মো. মতিয়ার রহমানসহ কয়েকজন শিক্ষক ও শিক্ষার্থীরা বাসটি নিয়ে ঢাকা থেকে গোপালগঞ্জে আসার সময় ঘোষগাতিতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এ সময় সেখানে দাঁড়িয়ে থাকা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান।

 

 

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন