[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সিঙ্গাপুর বিমানবন্দরে যাত্রীবাহী বিমানে আগুন


প্রকাশিত: June 27, 2016 , 8:53 pm | বিভাগ: ইন্টারন্যাশনাল


biman

ইন্টারন্যাশনাল লাইভ: সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে জরুরি অবতরণের সময় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী বিমানে আগুন ধরে গেছে। সোমবার সকালের এ ঘটনায় কেউ হতাহত হননি।

রোববার স্থানীয় সময় রাত ২ টা ৫ মিনিটে চাঙ্গি বিমানবন্দর থেকে ইতালির মিলান শহরের উদ্দেশে যাত্রা শুরু করেছিলো সিঙ্গাপুর এয়ারলাইন্সের বোয়িং ৭৭৭-৩০০ বিমানটি। কিন্তু উড্ডয়নের দুই ঘণ্টা পর বিমানটির ট্যাংকার থেকে তেল পড়া শুরু হয়। পরে পাইলট বিমানটিকে সিঙ্গাপুরে ফিরিয়ে নিয়ে আসেন।

স্থানীয় সময় সকাল ৬টা ৫০ মিনিটে চাঙ্গি বিমানবন্দরে বিমানটি অবতরণ করে। এ সময় এর ডানদিকে একটি পাখায় আগুন ধরে যায়। বিমানবন্দরের অগ্নিনির্বাপন বাহিনীর সদস্যরা এসে দ্রুত আগুন নিভিয়ে ফেলেন। উড্ডয়নের সময় বিমানটিতে ২২২ জন যাত্রী এবং ১৯ জন ক্রু ছিলেন। তারা সবাই নিরাপদে নেমে আসতে পেরেছেন।

সিঙ্গাপুর এয়ারলাইন্স কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, সকাল ৬ টা ৫০ মিনিটে বিমানটি চাঙ্গি বিমানবন্দরে অবতরণের পরপর এর ডানদিকের ইঞ্জিনে আগুন ধরে যায়। বিমানবন্দরের জরুরি সেবা বিভাগের কর্মীরা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়েছে। যাত্রীদের বিমানের সিড়ি দিয়ে বের করে আনার পর তাদেরকে বাস দিয়ে বিমানবন্দরের অন্য ভবনে নিয়ে যাওয়া হয়েছে।

 

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচ