[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



যবিপ্রবির শিক্ষার্থীকে ডিবি পরিচয়ে অপহরণের অভিযোগ


প্রকাশিত: June 29, 2016 , 5:23 pm | বিভাগ: আপডেট,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


rashad

সাতক্ষীরা লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফিসারিজ বিভাগের শিক্ষার্থী রাশেদকে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার বাবা।

বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে রাশেদের বাবা সাতক্ষীরার তালা উপজেলার সাতপাখিয়া গ্রামের আব্বাস গাজী তার ছেলের সন্ধানের দাবি জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গরীব কৃষক হয়েও অনেক কষ্টে তিনি তার দুই ছেলে ও এক মেয়েকে লেখাপড়া করাচ্ছেন। তার বড় ছেলে মো. রাশেদ (২৩) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ বিভাগের ছাত্র। সে যশোরের কদমতলা পাঠশালা কোচিং সেন্টারের মেসে থাকতো।

গত ২১ জুন মঙ্গলবার বিকাল ৫টার দিকে রাশেদকে তার ল্যাপটপসহ একটি গাড়িতে করে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায় কয়েকজন ব্যক্তি। রাশেদের বন্ধুদের মাধ্যমে বিষয়টি জানতে পেরে খোঁজখবর নিয়েও গত ৯ দিনে তার সন্ধান পাননি স্বজনরা।

এ ঘটনায় তিনি গত ২৫ জুন যশোর কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন। একই সাথে রাশেদের সন্ধানের দাবিতে র‌্যাব-৬, সিপিসি ০৩ ক্যাম্পের উপপরিচালকের কাছে লিখিত অভিযোগও করেছেন। কিন্তু তার কোনো খোঁজ আজও মেলেনি।

Exif_JPEG_420

সংবাদ সম্মেলনে তিনি বলেন, রাশেদ কোনো রাজনৈতিক দল বা রাষ্টদ্রোহী কাজে কখনই জড়িত ছিলো না। তার কোনো খোঁজ না পাওয়ায় তিনি হতাশ হয়ে পড়েছেন এবং রাশেদের মা কান্নাকাটি করে অচেতন হয়ে পড়েছে।

সংবাদ সম্মেলনে তিনি তার ছেলের সন্ধানের দাবিতে জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

 

সাতক্ষীরা//এআর, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এএইচ