[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



জাতীয় দলে ফিরছেন মেসি


প্রকাশিত: June 30, 2016 , 5:43 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পোর্টস


CmEf30VUoAATcAT.jpg small

স্পোর্টস লাইভ : ফুটবল প্রেমীদের জন্য দারুণ খবর। আর্জেন্টিনার জাতীয় দলের অধিনায়ক লিওনেল মেসি আবারো দলে ফিরছেন। আর্জেন্টিনা কোপা আমেরিকায় চিলির সঙ্গে হেরে যাওয়ার পরেই অবসরের ঘোষণা দেন।

তারপরে শুরু হয় তুলপাড়। মেসিকে বোঝানোর চেষ্টা করছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট মার্সিও মার্সি । তার পর পরেই তার এই সিদ্ধান্তে পরিবর্তনের জন্য বিশ্ব নেতারাও তাকে সুপারিশ শুরু করেন। মেসি আবার দলে ফিরছেন।

স্পেনের জনপ্রিয় দৈনিক মার্কা জানিয়েছে, আগস্টে পর্তুগাল অথবা উরুগুয়ের বিপক্ষে একটি প্রীতি ম্যাচের আগে নিজের সিদ্ধান্ত বদলাবেন মেসি। তাদের ম্যাচ দিয়ে মাঠে নামতে পারে মেসি। আর মেসির সঙ্গে থাকবেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট মার্সিও মার্সি।

এদিকে বুধবার আর্জেন্টিনার কেবিনেট মিটিং শেষে মেসি ভক্তদের জন্য এমন সুসংবাদ দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট মার্সিও মার্সি। তিনি বলেন, ‘ফোনে মেসির সঙ্গে কথা হয়েছে আমার। আগামী সপ্তাহে তার সঙ্গে দেখা হবে আমার। ঈশ্বর প্রদত্ত একটি উপহার মেসি। আমরা ভাগ্যবান যে এমন একজনকে পেয়েছি।

আমি তাকে বলেছি, সমালোচকদের কথায় কান দিও না। আমরা তোমাকে নিয়ে খুশি। খুব দ্রুত আন্তর্জাতিক ফুটবলে ফিরে আসার ঘোষণা করবে সে। মেসির সঙ্গে দেখা করার পরই ইতিবাচক খবর দিতে পারব আমি।’

 

 

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)// জেএইচ এন