[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ঈদের ছুটিতে ৮ হাজার টাকায় হেলিকপ্টারে ভ্রমণ!


প্রকাশিত: July 1, 2016 , 10:41 am | বিভাগ: আপডেট,ট্যুরিজম এন্ড এনভায়রনমেন্ট


Helecopter-1

লাইভ প্রতিবেদক : হেলিকপ্টারে চড়া অনেকটা স্বপ্নের মতো ব্যাপার। কারণ এটি আমাদের দেশে এখনো অতি উচ্চবিত্তদের বাহন হিসেবেই অধিক পরিচিত। সর্বসাধারণের পক্ষে পুরো হেলিকপ্টার ভাড়া করে ভ্রমণ করা প্রায় অকল্পনীয় একটা ব্যাপার।

ঈদ-উল-ফিতর উপলক্ষে ‘ফ্লাই হেলিকপ্টার’ নিয়ে এলো স্বল্প খরচে হেলিকপ্টার ভ্রমণের দারুণ এক সুযোগ। জনপ্রতি মাত্র ৮ হাজার টাকায় আপনিও চমৎকার একটি হেলিকপ্টারে চড়ে ঘুরে আসতে পারেন ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার দর্শনীয় স্থানগুলো।
ভ্রমণ করতে পারবেন ৩০ মিনিট। হেলিকপ্টার ভ্রমণ এখন আর কেবল স্বপ্ন নয়, সত্যি হয়ে ধরা দেবে আপনার হাতের মুঠোয়।

এব্যাপা ফ্লাই হেলিকপ্টার চীপ অপারেটিং অফিসার এম আর হক বলেন, আসন্ন ঈদের ছুটিতে ৭, ৮ ও ৯ জুলাই একটি বিশেষ হেলিকপ্টার ভ্রমণ প্যাকেজ রয়েছে। এই প্যাকেজে আকাশ থেকে ঘুরে দেখতে পারবেন জাতীয় স্মৃতি সৌধ, মিরপুর ক্রিকেট স্টেডিয়াম, শহীদ বুদ্ধিজীবি স্মৃতি সৌধ ও কবরস্থান, জাতীয় সংসদ ভবন, লালবাগ কেল্লা এবং মধ্যবর্তী অন্যান্য স্থানগুলো। ভ্রমণ শুরু এবং শেষ হবার স্থানঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, আভ্যন্তরীণ টার্মিনাল।

ফ্লাই হেলিকপ্টার জানিয়েছে, এই হেলিকপ্টার ভ্রমণ প্যাকেজের মূল্য ধরা হয়েছে জনপ্রতি মাত্র ৮ হাজার টাকা। এই বিশেষ অফারটি পেতে হলে অবশ্যই আগামী ৪ জুলাই সোমবারের মধ্যে ০১৯৯০২০১২২১ -এ কল করে অগ্রীম বুকিং করতে হবে।

ঢাকা, ০১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন