[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



গুলশানে জিম্মি দাবি করে যুবকের ফেইসবুক স্ট্যাটাস নিয়ে রহস্য!


প্রকাশিত: July 2, 2016 , 7:01 am | বিভাগ: আপডেট,ক্রাইম এন্ড 'ল


Gulshan-rakib

লাইভ প্রতিবেদক : গুলশানে আর্টিসান রেস্তোরায় জিম্মি হয়ে আছেন দাবি করে দেয়া এক যুবকের ফেইসবুক স্ট্যাটাস নিয়ে রহস্য তৈরি হয়েছে। তিনি জিম্মি হয়ে আছেন নাকি ফান করে ওই স্ট্যাটাস দিয়েছেন এনিয়ে ধুম্রজাল তৈরি হয়েছে।

রেস্টুরেন্টের কুক দীন ইসলাম রাকিব নামে ওই যুবক শুক্রবার রাত ১০টা ৫৫ মিনিটে তার ফেইসবুকে স্ট্যাটাস দেন  ‘সবাই আমার জন্য দোয়া করেন, জানি না বাঁচমু না মইরা যামু।’

স্ট্যাটাসের সঙ্গে তিনি একটি ছবিও পোস্ট দেন। ছবিতে রাকিবসহ মোট চার যুবককে খালি গায়ে দাঁড়িয়ে ও বসে থাকতে দেখা যায়। বসে থাকা এক যুবককে ভীষণ ক্লান্ত ও বিষন্ন দেখা যাচ্ছিল।

কিন্তু স্ট্যাটাসটি যে আইডি থেকে দেয়া হয়েছিল সেখানে গিয়ে দেখা গেছে এমন কোন স্ট্যাটাস দেয়া হয়নি। রাকিবের সর্বশেষ স্ট্যাটাস ৪ জুনের। ৩টা ৪৩ মিনিটে তিনি ওই স্ট্যাটাস দিয়েছেন যেখানে তিনি একটি ছবি পোস্ট করেছেন।

রাকিব আদৌ গুলশানের আর্টিসান রেস্টুরেন্টে জিম্মি হয়ে আছেন কিনা এবিষয়টিও স্পষ্ট নয়। আর যদি জিম্মি হয়েও থাকেন তাহলে তার ভাগ্যে কি ঘটেছে তা জানা যায়নি। তিনি আদৌ জিম্মি অবস্থায় স্ট্যাটাস দিয়েছেন নাকি স্ট্যাটাস দেয়ার পর বিষয়টি সন্ত্রাসীদের দৃষ্টিগোচর হয়েছে এবিষয়টিও স্পষ্ট নয়।

রাকিবের ফেইসবুকে এনিয়ে একাধিক এসএমএস করা হলেও কোন রেসপন্স পাওয়া যায়নি।

 

 

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন