[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



তারাশির লাশ পৌঁছেছে নয়া দিল্লিতে


প্রকাশিত: July 4, 2016 , 11:20 pm | বিভাগ: ক্যাম্পাস,ফরেন ক্যাম্পাস


tarushi

লাইভ প্রতিবেদক: আর্টিজান রেস্তোরাঁয় নিহত ১৯ বছর বয়সী তারাশি জৈনের মৃতদেহ পৌঁছেছে নয়া দিল্লিতে। তার মৃতদেহ ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রহণ করতে উপস্থিত ছিলেন হরিয়ানার শিক্ষামন্ত্রী রাম বিলাস শর্মা, গুরগাঁওয়ের ডেপুটি কমিশনার টি. এল সত্যপ্রকাশ ও অন্য সরকারি পর্যায়ের কর্মকর্তারা। এ খবর দিয়েছে অনলাইন দ্য হিন্দু।

এতে বলা হয়, তারাশির মৃতদেহবাহী বিমান বিমানবন্দর এলাকায় দৃশ্যমান হওয়ার সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত নারী, পুরুষের চোখ অশ্রুসিক্ত হয়ে ওঠে। তাদের একজন তারাশির প্রশংসা করে বলেন, সে ছিল যুবতী।

তার সামনে পুরোটা জীবন পড়ে ছিল। তাকে হত্যা করে ঘাতকরা কি অর্জন করেছে। বিমানবন্দর থেকে মৃতদেহ ডিএলএফ ফেজ- আই’তে কমিউনিটি সেন্টারে নিয়ে যাওয়ার কথা।

সেখানে সর্বসাধারণ তা প্রতি শ্রদ্ধা জানাবেন। ২৯ নম্বর সেক্টরে সন্ধ্যায় তার শেষকৃত্য হওয়ার কথা রয়েছে। উল্লেখ্য, গ্রীষ্মের ছুটিতে দেশে বেড়াতে এসেছিলেন তারাশি। এক পর্যায়ে তিনি বাংলাদেশে হলি আর্টিজান বেকারিতে বেড়াতে যান দু’বন্ধুর সঙ্গে।

তারপরই ওই রেস্তোরাঁয় ঝড়ের গতিতে প্রবেশ করে সন্ত্রাসীরা। শনিবার অভিযান চালানোর পর সেখান থেকে যাদের মৃতদেহ সনাক্ত করা হয় তার মধ্যে তারাশি ছিলেন প্রথম।

ওই হামলায় তার বন্ধু অবিন্তা কবির ও ফারাজ হোসেনকেও হত্যা করা হয়েছে। তারাশির পিতা সঞ্জীব জৈন এক দশকের বেশি ঢাকায় গার্মেন্ট ব্যবসা করেন।

 

ঢাকা, ৪ জুলাই(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর