[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



যে কারণে ইবির শিক্ষার্থী আতংকিত


প্রকাশিত: July 8, 2016 , 9:40 pm | বিভাগ: আপডেট,খুলনার ক্যাম্পাস


pi13

ইবি লাইভ : ছিনতাইকারীর হামলার কবলে ও সন্ত্রাসী হুমকির সম্মুখীন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি  বিভাগের এক শিক্ষার্থী।

জানাগেছে ইংরেজি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আবু সালেহ শামিম গত ২১ জুন সন্ধ্যা পৌনে ৮টার দিকে কুষ্টিয়ার জেলখানা মোড় থেকে কাস্টম মোড়ে মেসে ফেরার পথে পি টি আই রোডে ছিনতাইকারীর কবলে পরেন। ছিনতাইকারীরা তার মাথায় অস্ত্র ও চাপাতি  ঠেকিয়ে মোবাইল ও এনআইডি কার্ড নিয়ে যায়।

তার সাথে কথা বলে জানা যায়,  ছিনতাইকারীরা যাওয়ার সময় তাকে বিভিন্ন ক্রাইমে ফাঁসিয়ে দিবেন বলে হুমকি দেয়। ওই ভুক্তভোগী ক্যাম্পাসলাইভকে বলেন, “ এ ভাবে দিন – দুপুরে ছিনতাই নতুন ও অভিনব । কারণ  মোবাইল নিয়েছে কিন্তু এনআইডি কার্ড নিবে কেন? বর্তমানে যে হারে গুপ্ত হামলা ও হত্যা চলছে তাতে আমি বিশেষ ভাবে উদ্বিগ্ন।”

আবু সালেহ শামিম এটাকে সন্ত্রাসী হামলা ও হুমকি বলে উল্লেখ করেন। তিনি সরকারের কাছে মানুষের নিরাপত্তা জোড়দারের দাবী জানান। জানা যায় ওই শিক্ষার্থী এখন মানসিক ভাবে ভিত ও বিপর্যস্ত ।

মেস থেকে বের হতেই তিনি এখন আতঙ্কে থাকেন। এইদিকে ৩য় বর্ষের চুড়ান্ত পরীক্ষা চলায়, পড়াশোনাতেও ঠিক মনোযোগী হতে পারছেন না।
এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি নং – ৬১২) করা হয়েছে। কিন্তু পুলিশ এ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচ এন