[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শ্রেণিকক্ষে ছাত্রীকে ধর্ষণ করল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র!


প্রকাশিত: July 12, 2016 , 1:48 am | বিভাগ: আপডেট,চট্টগ্রামের ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


cu-rape

চট্টগ্রাম লাইভ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের বিরুদ্ধে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শ্রেণিকক্ষে আটকে রেখেই ওই ছাত্রীকে ধর্ষণ করেছে ওই ছাত্র। পরে তাকে বান্ধবীর বাসায় ফেলে রেখে চলে যায় ওই চবি ছাত্র। এঘটনায় ধর্ষক মিজানুর রহমান ওরফে মিশুকে গ্রেফতার করেছে পুলিশ।

বায়েজিদ থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার চবি শিক্ষার্থী মিজানকে সোমবার দুপুরে আদালতে চালান দেয়া হয়েছে।

রোববার রাত সাড়ে ১২টার দিকে নগরীর মোহাম্মদ পুর এলাকা থেকে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিজানুর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় বায়েজিদ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা।

cu

ছবি :  ধর্ষক মিজানুর রহমান ওরফে মিশু

 

পুলিশ জানায়, রোববার দুপুর ১টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত মোহাম্মদ নগর উচ্চ বিদ্যালয় স্কুলের একটি কক্ষে  আটকে রেখে ওই ছাত্রীকে তিনবার ধর্ষণ করে চবি ছাত্র মিজান। মিজানুরের বাবা প্রবাসী। মা একটি স্কুলের শিক্ষিকা। মায়ের স্কুলে পড়াশোনা করত ধর্ষণের শিকার ওই ছাত্রীটি। শিক্ষিকার বাসায় ছাত্রীটির যাতায়াত ছিল। সেই সুবাদে মিজানুরের সঙ্গে পরিচয় হয়।

রোববার স্কুল ছুটি হয়ে গেলে কৌশলে দুপুর একটা থেকে চারটা পর্যন্ত স্কুলের একটি কক্ষে আটকে রেখে মিজানুর ওই ছাত্রীকে ধর্ষণ করে। এরপর এক বান্ধবীর বাসায় রেখে যায় তাকে। পরে নিজের বাসায় গিয়ে ওই ছাত্রী তার মাকে ঘটনা খুলে বলে। এরপর রাতে ধর্ষিতা ছাত্রীর মা বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মিজানুরকে গ্রেফতার করে। ধর্ষক মিজানুর রহমানের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। তার পিতার নাম আবদুল মোনাফ। সে নগরীর মোহাম্মদনগর এলাকায় বসবাসরত করত।

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন