[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



সাতক্ষীরায় অনুর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভাল উদ্বোধন


প্রকাশিত: July 15, 2016 , 9:30 pm | বিভাগ: জাতীয় খেলা,স্পোর্টস


satkhira

সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরা জেলার বিভিন্ন বিদ্যালয়ের শিশুদেরকে ক্রিকেট খেলায় আরো উৎসাহিত করতে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় তৃর্ণমূল পর্যায়ে ক্রিকেট চর্যার ব্যাপক প্রসার এবং খেলার সাথে অভিভাবক, স্কুল ও কমিউনিটিকে আরো সম্পৃক্ত করার লক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড জাতীয় ক্রীড়া পরিষদের সহযোগিতায় অনুর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভাল উৎসবের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

এ সময় তিনি বলেন, ‘দেশের ক্রিড়াঙ্গনে সাতক্ষীরা জেলা অভাবনীয় সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে। বাংলাদেশকে বিশ্বের দরবারে পরিচিত করে তুলেছে মোস্তাফিজ ক্রিকেট অঙ্গণের উজ্জল নক্ষত্র। এছাড়া সৌম্য, রবিউল, সাবিনার মতো খেলোয়াড়রা অনেক সাফল্য অর্জন করেছে। অনুর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভাল উৎসবের মাধ্যমে নতুন প্রজন্মের খেলোয়াড়রা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে পারে। যাতে যুব সমাজ জঙ্গি, সন্ত্রাস ও মাদক থেকে দুরে থাকতে পারে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, ফিফা রেফারি তৈয়েব হাসান বাবু।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাইদুর রহমান শাহীন, নির্বাহী সদস্য শেখ মারুফুল হক, শেখ নাসেরুল হক, কোচ মনোয়ার হোসেন মনু, খেলার কোচ ও সুন্দরবন ক্রিকেট একাডেমির পরিচালক মো. আলতাপ হোসেন, শেখ মুশফিকুর রহমান মিল্টন, বিসিবির কোচ মোফাচিছনুল ইসলাম তপু, শেখ হেদায়েতুল ইসলাম, সাংবাদিক আব্দুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন খন্দকার আরিফ হাসান প্রিন্স।
আব্দুর রহমান// সাতক্ষীরা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এফঅার