[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



নিখোঁজের ১১ দিন পর কলেজ ছাত্র শাহিন আদালতে


প্রকাশিত: July 18, 2016 , 11:32 am | বিভাগ: আপডেট,কলেজ,ক্যাম্পাস,খুলনার ক্যাম্পাস


photo-1468773581

ঝিনাইদহ লাইভ: ঝিনাইদহের মধুপুরের স্থানীয় রাধামদন মঠের সেবায়েত হত্যা মামলায় ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি প্রদান করেছে শাহিন আলম (২২) নামের এক কলেজ ছাত্র। গত ১ জুলাই সেবায়েত শ্যামানন্দ দাসকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। উক্ত মামলায় শাহিন আলম স্বীকারোক্তি দিয়েছে বলে পুলিশ জানিয়েছে ।

 

শাহিন ঝিনাইদহের শৈলকুপার চরফুলহরি গ্রামের আমিনুর রহমানের ছেলে। তিনি সরকারি কেসি কলেজের ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. আলতাফ হোসেন  গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, শাহিন আলমকে রবিবার ভোরবেলা শেখপাড়া বাজার থেকে গ্রেফতার করা হয়। তারপর জিজ্ঞাসাবাদ করলে ১৬৪ ধারায়  ঝিনাইদহের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম ফাহমিদা জাহাঙ্গীরের আদালতে জবানবন্দি দেন শাহিন আলম শাহিন। মধুপুরের রাধামদন মঠের সেবায়েত শ্যামানন্দ দাসের হত্যার বিষয়ে স্বীকারোক্তি দেয়।
অন্যদিকে শাহিন আলমকে ৬ জুলাই ঈদের আগের দিন দুপুরে সাদা পোশাকধারী পুলিশ গ্রেফতার করে বলে অভিযোগ করেন পরিবারের সদস্যরা। শাহিন আলমের পিতা আমিনুর রহমান ক্যাম্পাসলাইভকে বলেন, ৬ জুলাই দুপুরে একটি মাইক্রোবাসে ৪ জন পোশাকধারী ব্যক্তি পুলিশ পরিচয়ে শাহিনকে গ্রেফতার করে।
আমরা পরবর্তীতে থানায় যোগাযোগ করলে পুলিশ গ্রেফতারের বিষয় অস্বীকার করে। তিনি আরো বলেন, আমার ছেলে নিরঅপরাধ। তাকে জোরপুর্বক মঠের সেবায়েত হত্যা মামলায় ১৬৪ ধারায় স্বীকারোক্তি আদায় করেছে পুলিশ। তাই আমার ছেলের মুক্তি চাই।

ঝিনাইদহের কয়েকটি হত্যাকাণ্ডকে কেন্দ্র করে পুলিশের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া ঝিনাইদহে এখনও সাতজন ছাত্র অনেকদিন যাবৎ নিখোঁজ অবস্থায় রয়েছে। ঝিনাইদহের সর্বত্র গ্রেফতার অাতঙ্ক চলছে।

 

ঝিনাইদহ, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএম