[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



প্রেমের টানে ভারতীয় ছাত্রী বাংলাদেশে!


প্রকাশিত: July 23, 2016 , 12:11 pm | বিভাগ: আপডেট,ফরেন ক্যাম্পাস


india

বরিশাল লাইভ : প্রেমের টানে ভারত থেকে বাংলাদেশে চলে এসেছে এক ভারতীয় ছাত্রী। বাংলাদেশী এক যুবকের সঙ্গে প্রেম করে ভারত থেকে পালিয়ে আসেন তিনি। ওই ছাত্রী বৈশাখী কান্ডারকে (১৫) বরিশালের বানীরপাড়ার বিশারকান্দি থেকে উদ্ধার করেছে র‌্যাব।

শুক্রবার র‌্যাব-৮ এর সদস্যরা মানবাধিকার সংগঠন আইন ও সালিশ কেন্দ্রের (আসক) সহযোগিতায় তাকে উদ্ধার করেন।

বৈশাখী কান্ডার পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানার জটিরামপুর গ্রামের তরুণ কান্ডারের কন্যা। তিনি রাঙাবেলিয়া হাইস্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

র‌্যাব-৮ এর লেফটেন্যান্ট রুহুল আমিন জানান, শুক্রবার সকালে বৈশাখী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। স্কুলছুটির পর সে আর বাড়ি ফিরেনি। ওই দিন বৈশাখীর মা নিবেদিতা পশ্চিম বঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানায় একটি নিখোঁজ জিডি করেন।

পরে ওই জিডির কপি বাংলাদেশের ঢাকায় ভারতীয় দূতাবাসে পাঠানো হয়। সেখান থেকে মানবাধিকার সংগঠন আইন ও সালিশ কেন্দ্রের (আসক) সহযোগিতায় তাকে বরিশালের বানীরপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের বাড়ি থেকে উদ্ধার করে র‌্যাব-৮ এর সদস্যরা।

রুহুল আমিন জানান, বৈশাখী স্বীকার করেছেন- বানীরপাড়ার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের ছেলে স্বপন মল্লিকের সঙ্গে তিনি স্বেচ্ছায় চলে এসেছেন।

স্বপন মল্লিক তাদের বাড়িতে রংয়ের কাজ করতো। ওই সময় তার সঙ্গে স্বপনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বরিশাল, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন