[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



বুটেক্সে আন্ত-বিশ্ববিদ্যালয় ব্যান্ড ফেষ্ট বৃহস্পতিবার


প্রকাশিত: July 27, 2016 , 8:26 pm | বিভাগ: ক্যাম্পাস,জাতীয় খেলা,ঢাকার ক্যাম্পাস,স্পোর্টস


BUTEX

বুটেক্স লাইভ: বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের সাংষ্কৃতিক সংঘঠন একাত্তর কালচারাল ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্ত-বিশ্ববিদ্যালয় ব্যান্ড ফেষ্ট ২০১৬।

আগামীকাল বৃস্পতিবার দুপুর ২টায় ব্যান্ড ফেষ্টের শুভ উদ্ভোধন ঘোষণা করবেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ইঞ্জি. মাসউদ আহমদ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড. শাহ আলিমুজ্জামান বেলাল, প্রফেসর ড. শেখ মমিনুল আলম, প্রফেসর মো. মনিরুল ইসলাম। অনুষ্ঠানে একাত্তর ক্লাবের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ৪জন শিক্ষক যথাক্রমে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শায়েখ মুনির, এপ্যারেল ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার মাজেদুল ইসলাম, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট বিভাগের লেকচারার আরিফ ইকবাল ও ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার মো. শাকিরুল ইসলাম পিয়াসকে ক্লাবের উপদেষ্টামন্ডলীর পদে সংবর্ধনা দেয়া হবে।

এছাড়াও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. শাকিরুল ইসলাম পিয়াস বিশ্ববিদ্যালয়ের ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের লেকচারার হিসেবে যোগদান করায় একাত্তরের পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেয়া হবে।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী ব্যান্ডগুলো হল আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিমিক, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড ৭১ ও ব্যান্ড ২৬, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অশ্রিক ও দূর্গ, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের লিকুইড স্টেট ড্রাইভ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গল্প, ইন্ডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয়ের জেনিথ, আমেরিকান ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের স্পীড ব্রেকার, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের আগন্তুক ও ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সাইলেন্স।একাত্তর ক্লাবের সভাপতি অমিত কুমার ঘোষ বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ১ম এই ব্যান্ড ফেষ্টিভ্যাল আয়োজনে সকলের সহযোগিতা কামনা করেন।

ক্লাবের সাধারণ সম্পাদক সালমান আহমেদ তার বক্তব্যে এই ব্যান্ড ফেষ্টিভ্যালের সফলতা কামনা করে সকলকে উপস্থিত থাকার অনুরোধ করেন।এছাড়াও ব্যান্ড ফেষ্টের সার্বিক নিরাপত্তায় দায়িত্বে থাকবে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।নিরাপত্তা রক্ষায় বিশ্ববিদ্যালয়ের প্রতিটি গেইটে মেটাল ডিটেক্টর স্থাপন করা হবে।

উল্লেখ্য আগামীকাল অনুষ্ঠিত এই ব্যান্ড ফেষ্ট সকলের জন্য উন্মুক্ত রেখেছে একাত্তর কালচারাল ক্লাব।

 

ঢাকা, ২৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এফআর