[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইবির আল-ফিক্হ বিভাগে নতুন সভাপতি


প্রকাশিত: July 31, 2016 , 6:56 pm | বিভাগ: ক্যাম্পাস,খুলনার ক্যাম্পাস,পাবলিক ইউনিভার্সিটি


IU

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল-ফিক্হ বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ড. এ কে এম নুরুল ইসলাম।

গত ২৯ জুলাই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে আগামী তিন বছরের জন্য এই পদে নিয়োগ দিয়েছেন।

রোববার এক অনুষ্ঠানের মাধ্যমে এ দায়িত্ব গ্রহণ করে ড. নুরুল ইসলাম সদ্য বিদায়ী সভাপতি ড. মোহাম্মদ নাজিম উদ্দিনের স্থলাভিষিক্ত হলেন।

জানা গেছে, রোববার সকাল ১০টায় আল-ফিক্হ বিভাগের সভাপতির কক্ষে এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আলতাফ হোসেন।

এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাধারণ-সম্পাদক প্রফেসর ড. অলী উল্যাহ, আইন ও শরীয়াহ অনুষদের ডিন প্রফেসর ড. নূরুন নাহার, ইংরেজি বিভাগের সভাপতি প্রফেসর ড. এ এইচ এম আক্তারুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগের সভাপতি প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, প্রফেসর ড. আলীনূর রহমান, প্রফেসর ড. আকরাম হোসেন মজুমদার, প্রফেসর ড. শহীদ মো. রেজওয়ান, প্রফেসর ড. আব্দুস শাহীদ মিয়া, প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, ড. আ ব ম জাকারিয়া মজুমদার, মোছা. হামিদা খাতুন তমা, আমজাদ হোসেন প্রমুখ।

দায়িত্ব গ্রহনকালে নতুন সভাপতি ড. এ কে এম নূরুল ইসলাম বলেন,‘ আল-ফিক্হ বিভাগের সকল শিক্ষক অনেক আন্তরিক। বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতা পেলে এই বিভাগকে সেশনজটমুক্ত একটি মডেল বিভাগ হিসেবে গড়ে তুলতে পারবো বলে আমি আশা করি।’

পরে বিভাগের শিক্ষার্থীরা নতুন সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা এবং সদ্য বিদায়ী সভাপতিকে ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান করে।

জুয়েল//ইবি, ৩১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এফআর