[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



এমসি কলেজে আন্ত:বর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল


প্রকাশিত: August 7, 2016 , 10:38 pm | বিভাগ: ক্যাম্পাস,জাতীয় খেলা,সিলেটের ক্যাম্পাস,স্পোর্টস


MC College

এমসি লাইভ: ‘নয় সন্ত্রাস, নয় নাশকতা আমরা শিক্ষার্থী- আমাদের ব্রত অধ্যয়ন আর সৃজনশীলতা’ এ শ্লোগান নিয়ে শুরু হওয়া এমসি কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আন্ত:বর্ষ ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সপ্তাব্যাপী চলা আন্ত:বর্ষ ফুটবল লীগে বিভাগের ৬টি দল অংশ গ্রহণ করে।

রোববার এমসি কলেজ হোস্টেল মাঠে ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তীব্র প্রতিদ্বন্ধিতা ফাইনাল খেলায় অনার্স ২য় বর্ষকে ১-০ গোলে হারিয়ে লীগ শিরোপা জিতে মাস্টার্স শেষ পর্ব।

জঙ্গিবাদ এখন সামাজিক, রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক সমস্যা হিসেবে দেখা দিয়েছে উল্লেখ করে অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক এমসি কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সিলেট সরকারী কলেজ প্রিন্সিপাল প্রফেসর কাজী আতাউর রহমান বলেন, আমরা এ শব্দ আর উচ্চারণ করতে চাই না। আমাদের কোমলমতি শিক্ষার্থীরা পড়াশোনা করবে, সুনাগরিক হিসেবে প্রতিষ্টিত হবে এটাই সবার কাম্য।

তিনি আরো বলেন, একটা মুষ্টিমেয় অংশ এধরনের কাজ ঘটাচ্ছে তারা আমাদের জনমতের কাছে পরাজিত হবে। বর্তমানে খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের মেধা বিকাশে সরকার গুরুত্বারোপ করেছে। এমন সময়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এমন অগ্রনী উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শামীমা আখতার চৌধুরীর সভাপতিত্বে ও লেকচারার শোয়েব আহমদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমসি কলেজ উপাধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জী।

এতে আরো উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ফরিদ আহমেদ, জীবন কৃষ্ণ অাচার্য্য, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর কে. এম আলমগীর, বায়োজীদ আলম, হালিমা খানম ও লেকচারার মৌসুমী আফরোজ প্রমুখ।

সোহেল//সিলেট, ০৭ আগস্ট(ক্যাম্পাসলাইভ২৪.কম)// এফআর