[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



রাজশাহীতে বাসের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু


প্রকাশিত: August 8, 2016 , 11:09 pm | বিভাগ: ক্যাম্পাস,রাজশাহীর ক্যাম্পাস,স্কুল


Road-Accident

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন তালাইমারী এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে শিমুল নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ওই শিক্ষার্থী নগরীর মির্জাপুর পূর্বপাড়া এলাকার বাবলু কসাইয়ের ছেলে। সে মসজিদ মিশন স্কুলের দশম শ্রেণীর ছাত্র।
এ ঘটনায় ইশতিয়াক নামে আরো একজন আহত হয়েছেন বলে জানা গেছে। সে এখন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসারত রয়েছে। সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিমুল ও তার বন্ধু ইশতিয়াক বিকেলে মোটরসাইকেলে বাড়ি থেকে নগরীর সাহেববাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে তালাইমারি এলাকায় মোটরসাইকেলটি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি বাসকে (রাজ মেট্রো স-১১-০০০৩) ওভারটেক করে।
এসময় মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা খায়। এতে শিমুল ও তার বন্ধু রাস্তার উপরে পড়ে যায়। এসময় বাসটি শিমুলকে চাপা দিলে তার সাথে থাকা বন্ধু ইশতিয়াকও গুরুত্বও আহত হয়। উভয়কে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক শিমুলকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে নগরীর মতিহার থানার ওসি হুমায়ুন কবির ক্যাম্পাসলাইভকে বলেন, দুর্ঘটনায় এক স্কুল ছাত্রের মারা যাওয়ার কথা শুনেছি। তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আমরা পাইনি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

 

 

রাবি , ০৮ আগস্ট(ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএম