[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



জঙ্গি সংশ্লিষ্টতা না পাওয়ায় শাবির দুই ছাত্র মুক্ত


প্রকাশিত: August 26, 2016 , 12:06 am | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,সিলেটের ক্যাম্পাস


tuhin-rana-live

শাবি লাইভ : জঙ্গি সন্দেহে আটক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে ছেড়ে দিয়েছে র‌্যাব। তাদের বিরুদ্ধে জঙ্গি সম্পৃক্ততা না পাওয়ায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

এর আগে বুধবার রাতে তাদের বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকা থেকে র‌্যাব পরিচয়ে ধরে নিয়ে যাওয়া হয়। পরে তাদের মেজরটিলা এলাকায় র‌্যাব কার্যালয়ে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

রাতেই আই পি ই বিভাগের ২য় বর্ষ ১ম সেমিষ্টারের ছাত্র মেহেদী হসান তুহিনকে (২০) ছেড়ে দেয়া হয়। আটক পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র রোকনুজ্জামান রানাকে বৃহস্পতিবার রাতে ছেড়ে দেয়া হয়েছে।

শাবির সহকারি প্রক্টর আবু হেনা মো. পুহিল ক্যাম্পাসলাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন বৃহস্পতিবার রাতে পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর মোহাম্মদ ফরহাদ হাওলাদার ও তার কছে রোকনুজ্জামান রানাকে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে কোন অভিযোগ পাওয়া যায়নি।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী তপোবন আবাসিক এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সাদা পোশাকের একটি দল রোকনুজ্জামান রানা নামের পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ও সুরমা আবাসিক এলাকা থেকে মেহেদী হাসান তুহিন নামে ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের আরেকজনকে আটক করে।

এর আগে জঙ্গি সন্দেহে অাটক অপর ৪ চার শিক্ষার্থীকে ছাড়া হয়নি। গত ১৮ জুলাই ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আব্দুল আজিজ, ২ অগাস্ট একই বিভাগের ইফাত আহমেদ চৌধুরী নাহিদকে এবং ১৮ অগাস্ট কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাদমান আবেদীনকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এর আগে ৩ আগস্ট রাতে জুয়েল আহমদ নামে ব্যবসায় প্রশাসন বিভাগের আরেক শিক্ষার্থীকে সিলেট নগরী থেকে থেকে আটক করা হয়।

 

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন