[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবিতে ব্যবসায় প্রশাসন বিভাগের ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাবেকরা


প্রকাশিত: August 27, 2016 , 9:16 pm | বিভাগ: ক্যাম্পাস,সিলেটের ক্যাম্পাস


sust

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের আন্ত:সেমিস্টার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বিভাগের সাবেক শিক্ষার্থীরা। শনিবার বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনালে নবীন ব্যাচকে ( ১৮তম ব্যাচ) ট্রাইব্রেকারে হারিয়ে শিরোপা লাভ করে সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘এক্স ব্যাচ’।

নির্ধারিত সময়ে খেলা ২-২ গোলে অমিমাংসিত থাকায় পেনাল্টি শ্যুটআউটে গড়ায় ম্যাচটি। পেনাল্টি শ্যুটআউটে সাবেকরা ৫-৪ ব্যবধানে ১৮ তম ব্যাচকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

‘প্লে ফর গ্লোরি , প্লে ফর ইন্টিমেসি’ শ্লোগানে এই টুর্নামেন্ট গত ১৯ আগস্ট থেকে শুরু হয়। ব্যবসায় প্রশাসন বিভাগের ১৭তম ব্যাচের আয়োজনে সপ্তাহব্যাপী চলা বিভাগের সাবেক শিক্ষার্থীদের নিয়ে একটি দল সহ ১৪ তম ব্যাচ থেকে ১৮ তম ব্যাচ মোট ছয়টি দল অংশ নেয়।

অনবদ্য পারফরমেন্সের জন্য ম্যান অব দ্য টুর্নামেন্ট ১৮ তম ব্যাচের টিআরসি টুটুল নির্বাচিত হন। টুর্নামেন্টে ১৬ তম ব্যাচ তৃতীয় ও ১৭ তম ব্যাচ চতুর্থ স্থান লাভ করে।

পুরস্কার বিতরণকালে ব্যবসায় প্রশাসন সমিতির সহসভাপতি কাওসার মাহমুদ তারেক বলেন, বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক ও অন্যান্য কার্যক্রমে ব্যবসায় প্রশাসন বিভাগ বরাবরই অগ্রসর। এ ধারা সর্বদা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। নবীন শিক্ষার্থীদের পক্ষ থেকে আবিদ শাহরিয়ার তপু আয়োজকসহ অন্যান্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

আয়োজক কমিটির পক্ষে সাইদুর রহমান রাজ বলেন, ‘বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থীর মধ্যে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আমাদের এ আয়োজন। সুষ্ঠু ও সফলভাবে টুর্নামেন্টটি শেষ করার জন্য সকলের সহযোগিতা অত্যন্ত প্রশংসনীয়।’

 

ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর