[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শাবিতে ফিল্ম শো’র অর্থ বাঁচাবে ক্যান্সার আক্রান্ত বাবার জীবন


প্রকাশিত: August 27, 2016 , 9:54 pm | বিভাগ: আপডেট,সিলেটের ক্যাম্পাস


SUST_1_
শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পলিটিক্যাল স্টাডিজ বিভাগের দশম ব্যাচের ছাত্র মো. আব্দুস সামাদ। তার বাবা ক্যান্সার রোগে আক্রান্ত। এতে চিকিৎসার জন্য যে পরিমাণ অর্থের প্রয়োজন তা তাঁর পরিবারের পক্ষে বহন করা সম্ভব না। আর তাই সামাদের বিশ্ববিদ্যালয়ের বন্ধু-বান্ধব ও কিছু শিক্ষার্থীরা তার বাবাকে চিকিৎসায় সাহায্যের হাত বাড়ানোর নিমিত্তে আয়োজন করেছে চ্যারিটি ফিল্ম শো প্রদর্শনী।

বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল অডিটোরিয়ামে ২৭ ও ২৮ আগস্ট দু’দিনব্যাপী আয়োজিত চ্যারিটি ফিল্ম শোর প্রথম দিনে মুভিতে প্রদর্শিত হয় দুপুর ১২টায় বেলাশেষে, বিকেল ৩টায় কেয়ামত থেকে কেয়ামত এবং সন্ধ্যা ৬টায় Now You See Me।

দ্বিতীয় দিন রোববারের আয়োজনে রয়েছে বিকেল ৩টায় মুসাফির ও সন্ধ্যা ৬টায় রানওয়ে।

আয়োজক সূত্র জানান, প্রদর্শনী থেকে প্রাপ্ত অর্থের পুরোটাই ব্যয় করা হবে চিকিৎসার জন্য।

তাছাড়া একজন অসুস্থ মানুষের কল্যানে, একটু সেবা, একটু সহযোগিতা করতে মুভিগুলো সবাইকেই দেখার জন্য আন্তরিক অনুরোধ করেন।

আগামী ২৭ ও ২৮ আগস্ট শনি ও রবিবার দু’দিনব্যাপী আয়োজিত চ্যারিটি ফিল্ম শোর মুভিতে পরিবর্তন আনা হয়েছে। পরিবর্তিত মুভি শো’তে আগামী শনিবার দুপুর ১২টায় বেলাশেষে, বিকেল ৩টায় কেয়ামত থেকে কেয়ামত এবং সন্ধ্যা ৬টায় ঘড়ি ণড়ঁ ঝবব গব ২. আর পরেরদিন রোববার বিকেল তিনটায় মুসাফির ও সন্ধ্যা ৬টায় রানওয়ে দেখান হবে বলে নিশ্চিত করেছেন চ্যারিটি ফিল্ম শো কর্তৃপক্ষ। দর্শকদের চাহিদার কথা বিবেচনায় এনেই এ পরিবর্তন আনা হয়েছে বলে জ্নাান তারা।
চিকিৎসা সহায়তার জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের দশম ব্যাচের ছাত্র মো. আব্দুস সামাদের বাবার জন্য এ চ্যারিটি ফিল্ম শো’র উদ্যোগ নিয়েছে তাদের বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থীরা। উনি ক্যান্সার রোগে আক্রান্ত। প্রদর্শনী থেকে প্রাপ্ত অর্থ ব্যয় করা হবে তার চিকিৎসার জন্য।
বিশ্ববিদ্যালয়ে সেন্ট্রাল অডিটোরিয়ামে এ চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে টিকেট সরবরাহের লক্ষে ক্যাম্পাসের অর্জুন তলায় অস্থায়ী টিকেট বুথ স্থাপন করা হয়েছে। তাছাড়া প্রদর্শনী শুরুর আগে অডিটোরিয়ামের সামনে টিকেট পাওয়া যাবে। টিকেটের মূল্য ৩০ টাকা ধরা হয়েছে।

শাবি, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর