[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ঢাকা ফিরছেন মোস্তাফিজ


প্রকাশিত: August 31, 2016 , 3:19 pm | বিভাগ: জাতীয় খেলা,স্পোর্টস


mustafij
লাইভ প্রতিবেদক: লন্ডন থেকে বাম কাঁধে অস্ত্রোপচার করিয়ে ২২ আগস্ট দেশে ফিরে দুই দিন ঢাকায় অবস্থান শেষে সাতক্ষীরায় নিজের গ্রামের বাড়িতে চলে যান মোস্তাফিজ। এক সপ্তাহের ছুটি শেষে আজ (বুধবার) আবার ঢাকা ফিরছেন টাইগার এই বোলার। বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জাগো নিউজের সঙ্গে আলাপকালে দেবাশিষ চৌধুরী জানান, `লন্ডন থেকে দেশে ফেরার পর এক সপ্তাহের ছুটিতে সাতক্ষীরায় নিজের গ্রামের বাড়িতে ছিলেন মোস্তাফিজ। এ সময়টায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী ও নিজে নিজেই কিছু সাধারণ অনুশীলন আর রিহ্যাব করবে। ছুটি কাটিয়ে ঢাকা ফেরার পর মূলত ফিজিওর কাজ শুরু হবে মোস্তাফিজকে নিয়ে।`

মোস্তাফিজের দেশে ফেরার তিন সপ্তাহ পূর্ণ হলো আজ বুধবার। এখন পূর্ণ বিশ্রাম, হালকা ব্যায়াম আর রিহ্যাবে কাটছে কাটার মাস্টারের দিনকাল। চিকিৎসকের বেঁধে দেয়া সময় সীমা হলো চার থেকে ছয় মাস।বিসিবির প্রধান চিকিৎসক ও তার কাঁধের অস্ত্রপ্রচারের সময় থাকা দেবাশীষ চৌধুরীর ধারনা ও বিশ্বাস, সব কিছু ঠিক থাকলে হয়ত পাঁচ মাসের মধ্যে সুস্থ্য হয়ে উঠতে পারেন মোস্তাফিজ।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী আরও জানান, ঈদের আগে মোস্তাফিজ রাজধানীতে সপ্তাহখানেক থাকবেন। ৮-৯ সেপ্টেম্বর তিনি আবার বাড়ি ফিরে যাবেন। ঈদের ছুটি শেষে আবার ১৮-১৯ সেপ্টেম্বর তার ফেরার সময় বেঁধে দেয়া আছে। সব কিছু ঠিক মত চললে তখন তার রিহ্যাবের দ্বিতীয় ধাপ শুরুর কথা ভাবছি। তার আগে পর্যন্ত চলবে রিহ্যাবের প্রথম পর্ব।
ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ