[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



বঙ্গবন্ধু গোল্ডকাপে রনী মার্কেটের জয়জয়কার


প্রকাশিত: August 31, 2016 , 7:57 pm | বিভাগ: জাতীয় খেলা,স্পোর্টস


rani

স্পোটর্স লাইভ: রাজধানীর কামরাঙ্গীরচরে মেডিকেল হাসপাতাল মাঠে ১৬টি দল নিয়ে চলছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৬।

বুধবার টুর্নামেন্টের তৃতীয় পর্বে উদীয়মান ক্রীড়া চক্রকে ১০-০ গোলে হারিয়ে জয় লাভ করেছে রনী মার্কেট ফুটবল ক্লাব। এতে ক্লাবটির কোয়াটার ফাইনাল নিশ্চিত হলো। এর আগে বড়গ্রাম বন্ধুমহল একাদশকে ৩-০ ও গোল্ডেন বয়েজ ক্লাবকে ৪-০ গোলে হারিয়েছে এই ক্লাব।

‘মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ পরিহার করি, ফুটবল আনন্দে মাতি’ শীর্ষক শ্লোগানে এই টুর্নামেন্টর আয়োজন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন। গত ২০ আগস্ট এই টুর্নামেন্টর আনুষ্ঠানিক উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

বুধবার বিকেল চারটায় রনী মার্কেট ফুটবল ক্লাব বনাম উদীয়মান ক্রীড়া চক্রের খেলা শুরু হয়। খেলা দেখতে বিকেল তিনটার দিকেই মাঠের চারপাশে প্রায় সাত থেকে আট হাজার দর্শক ভিড় জমান। পৃথকভাবে গোড়ার গাড়ি, পিকআপ, ব্যক্তিগত গাড়ি করে মাঠে আসেন দুটি দলের খেলোয়ার ও সমর্থকেরা। আশপাশের বাড়ির কার্নিশ ও ছাদে বসে খেলা উপভোগ করেন বাসিন্দারা। ৯০ মিনিটির খেলার প্রথম পর্বে দুটি ও দ্বিতীয় পর্বে আটটি গোল দেন রনি মার্কেট বুটবল ক্লাব।

এতে সেরা খেলোয়ারের পুরস্কান লাভ করেন রনী মার্কেট ফুটবল ক্লাবের নাইজেরিয়ান এক খেলোয়ার।

খেলা শেষে তাকে পুরস্কার তুলে দেন সাবেক যুগ্ম সচিব জহিরুল হক খান ও কাউন্সিলর মোহাম্মদ হোসেন।

এ সময় রনী মার্কেট ফুটবল ক্লাবের মালিক মাহবুবুল হক খান ও কামরাঙ্গীরচর থানার ওসি শেখ মহসিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর