[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



শুক্রবার বঙ্গবন্ধুকে স্মরণ করবে শারদা বিশ্ববিদ্যালয়


প্রকাশিত: August 31, 2016 , 8:56 pm | বিভাগ: প্রাইভেট ইউনিভার্সিটি,ফরেন ক্যাম্পাস


sarda
লাইভ প্রতিবেদক: ভারতের দিল্লিতে শারদা বিশ্ববিদ্যালয়ে ১৫ই আগষ্ট জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী স্মরণ করে আগামী ২ সেপ্টেম্বর বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে শারদা বিশ্ববিদ্যালয়ের পৃষ্ঠপোষকতায় এক সেমিনারের আয়োজন করবে।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের ভারতীয় মিশনের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম হোসেন এবং প্রধান বক্তা হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ভি.কে গুপ্তা।

এছাড়াও বঙ্গবন্ধুর কীর্তিমান জীবন নিয়ে আলোচনা করবেন ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন ইন্ডিয়ার সভাপতি সানি ধীমান, প্রফেসর নূরে যারাহ, প্রফেসর পি.কে মিত্র, প্রফেসর ডা. নিরূপমা গুপ্তা ও বাংলাদেশ মিশনের হেড অফ চ্যান্সেরি এ.এফ.এম জাহিদুল ইসলাম বক্তব্য রাখবেন।

উল্লেখ্য, কয়েকদিন আগে নবগঠিত কমিটির এটাই প্রথম কোনো আয়োজন।

সংগঠনের নব নির্বাচিত সভাপতি সৌরভ দাশ জানান বাংলাদেশি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন প্রথম থেকেই বাংলাদেশের কৃষ্টি ,সংস্কৃতি, ইতিহাস সবার সামনে তুলে ধরতে কাজ করে যাচ্ছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ওয়াসিফ সাত্তার বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের গর্ব। এই মহাননেতার কীর্তিকে ৫৬টি দেশের শিক্ষার্থীদের জানানোর জন্যই এই প্রয়াস।

 

শারদা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এফআর