[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



চোট নিয়েও খেলাতে হতাশ নয় মেসি


প্রকাশিত: September 2, 2016 , 4:38 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পোর্টস


Mesi2

স্পোর্টস লাইভ: বুয়েনস আইরেসে বাংলাদেশ সময় শুক্রবার ভোরে উরুগুয়ের বিপক্ষে মেসির একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। তবে মেসির ধারনা এই জয় চূরান্ত নয়।

গত জুনে কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির কাছে হেরে যাওয়ার পর ফুটবল বিশ্বকে হতাশ করে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মেসি। পরে নতুন কোচ এদগার্দো বাউসার সঙ্গে আলোচনায় মত বদলে জাতীয় দলে ফেরার সিদ্ধান্ত নেন বার্সেলোনা তারকা।

লা লিগায় গত রোববার আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে বার্সেলোনার ১-০ গোলে জেতা ম্যাচের পর মেসির বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট ধরা পড়ে। এর পরও আর্জেন্টিনা আসেন পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলার; ব্যথা নিয়েই খেলেন উরুগুয়ের বিপক্ষে।

উরুগুয়ের বিপক্ষে ম্যাচ শেষে আর্জেন্টিনা অধিনায়ক বলেন, “ভেনেজুয়েলার বিপক্ষে খেলতে পারব কিনা তা আমি জানি না। আমার কুঁচকিতে অনেক ব্যথা কিন্তু আমার কারণে যে ঝামেলার তৈরি হয়েছিল তার পরে আমি এখানে আসতে চেয়েছিলাম।”

মেসির চোটের অবস্থা বুঝে তাকে খেলানোর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান বাউসা। তবে দলের সেরা তারকাকে নিয়ে কোনো ঝুঁকি নেওয়ার পক্ষে নন তিনি।

২০১৮ রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনা তাদের পরের ম্যাচটি খেলবে বাংলাদেশ সময় আগামী বুধবার ভোর ৬টায়।

ঢাকা, ২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ