[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



গভীর রাতে ডিবি পরিচয়ে ছাত্রীকে তুলে নেয়ার অভিযোগ


প্রকাশিত: September 7, 2016 , 9:47 am | বিভাগ: আদার ইন্সটিটিউট,আপডেট,রংপুরের ক্যাম্পাস


রংপুর লাইভ : ডিবি পুলিশ পরিচয়ে রংপুর নার্সিং ইন্সটিটিউটের এক ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। গভীর রাতে ওই ছাত্রীকে তুলে নেয়ার পর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছে না। গত ৪দিন আগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাম্পাসের ভেতরে থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় নিখোঁজ ওই ছাত্রীর স্বামী রংপুর কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তবে রংপুর ডিবি পুলিশ বলেছে, তারা এ বিষয়ে কিছুই জানে না।

কোতোয়ালি থানা সূত্র জানায়, রাজিয়া সুলতানা রংপুর নার্সিং ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নশিপ করছিলেন। তিনি ক্যাম্পাসের হোস্টেলের আবাসিক ছাত্রী ছিলেন। শুক্রবার গভীর রাতে পাঁচজন নারী ও পুরুষ হোস্টেলে গিয়ে ডিবি পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এরপর থেকে তাকে পরিবারের পক্ষ থেকে ডিবি কার্যালয়ে ও কোতোয়ালি থানায় গিয়ে খোঁজ নিয়ে পাওয়া যায়নি। এক বছর আগে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আবদুল্লাহ-আল-মামুনের সঙ্গে বিয়ে হয় রাজিয়া সুলতানার।

রাজিয়ার বাড়ি নওগাঁর মান্দা উপজেলায়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং ইন্সটিটিউটের তত্ত্বাবধায়ক পরী বানু বলেন, এ বিষয়ে আমরা প্রশাসনিকভাবে আইনশৃংখলা বাহিনীকে জানিয়েছি। তারা এখনও কোনো তথ্য জানাতে পারেননি। এত সুরক্ষিত নার্সিং হোস্টেলের ভেতরে রাত ৩টার সময় কি করে প্রশাসনের অনুমতি ছাড়া বাইরের লোক সাদা পোশাকে প্রবেশ করে একজন নারীকে তুলে নিয়ে গেল- এমন প্রশ্নের কোনো সঠিক জবাব তিনি দিতে পারেননি তিনি।

প্রত্যক্ষদর্শী নার্সিং ইন্সটিটিউটের তত্ত্বাবধানকারী (সুপারভাইজার) আতাউর রহমান জানান, রাত ৩টায় দু’জন নারী ও তিনজন পুরুষ এসে রাজিয়াকে বলে আমরা আইনশৃংখলা বাহিনীর লোক, আমাদের সঙ্গে যেতে হবে। এ সময় তার কক্ষে থাকা সহপাঠীরা ভয়ে কিছু বলতে পারেননি। এর পর তাকে তুলে নিয়ে যাওয়া হয়। তবে এভাবে তুলে নিয়ে যাওয়ার বিষয় অস্বীকার করেছেন রংপুর জেলা আইনশৃংখলা বাহিনী।

রংপুর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আজিজুল ইসলাম জানান, আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার ঘটনা তিনি শুনেছেন। তবে তারা এ বিষয়ে কিছুই জানেন না।

[সূত্র : যুগান্তর]

ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন