[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ইংল্যান্ডের যারা খেলবে টাইগারদের বিরুদ্ধে


প্রকাশিত: September 16, 2016 , 7:24 pm | বিভাগ: আন্তর্জাতিক খেলা,স্পোর্টস


uk dal

স্পোর্টস লাইভ: শুক্রবার ইংল্যান্ড তার দলের নাম ঘোষণা করেছে। বাংলাদেশ সফরের জন্য ওয়ানডে দল ঘোষণা করলো ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইংল্যান্ড দলে স্থান পেলেন তিন নতুন মুখ হাসিব হামিদ, জাফর আনসারি ও বেন ডাকেট।

এউইন মরগান ও অ্যালেক্স হেলসের পরিবর্তে দলে জায়গা নিচ্ছেন হামিদ-ডাকেট। দীর্ঘ ১১ বছর পর ইংল্যান্ড দলে ফিরলেন স্পিনার গ্যারেথ বেটি। ৩৮ বছরের গ্যারেথ বেটি সর্বশেষ টেস্ট খেলেছিলেন ১১ বছর আগে বাংলাদেশের বিপক্ষেই।

আর ২০০৩ সালে বাংলাদেশের বিপক্ষেই টেস্ট অভিষেক তার। বাংলাদেশ সফরের জন্য ১৭ জনের ওয়ানডে দল ঘোষণা করেছে ইসিবি। এতে জায়গা হয়নি ইয়ান বেল ও ক্রিস জর্ডানের। যদিও বাংলাদেশ সফরের সুযোগ চাইছিলেন তারা।

আগামী ৩০শে সেপ্টেম্বর ঢাকায় পৌঁছার কথা ইংল্যান্ড ওয়ানডে দলের। ৭ই অক্টোবর মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা মাঠে। ১৯ ম্যাচের প্রথম শ্রেণির ১৯ বছরের হাসিব হামিদের সংগ্রহ ১৪১১ রান। এতে তার চারটি সেঞ্চুরি।

টেস্ট দল: অ্যালিস্টার কুক (অধিনায়ক), মঈন আলী, হাসিব হামিদ, জো রুট, গ্যারি ব্যালান্স, বেন স্টোকস, জনি বেয়ারস্টো, ক্রিস ওকস, আদিল রশিদ, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন, জস বাটলার, স্টিভেন ফিন, মার্ক উড, গ্যারেথ ব্যাটি, জাফর আনসারি, বেন ডাকেট।

ওয়ানডে দল: জেসন রয়, বেন ডাকেট, জেমস ভিন্স, স্যাম বিলিংস, জস বাটলার, বেন স্টোকস, মঈন আলী, ক্রিস ওকস, ডেভিড উইলি, আদিল রশিদ, মার্ক উড, জনি বেয়ারস্টো, লিয়াম ডসন, লিয়াম প্লাঙ্কেট ও জ্যাক বল।

এখন কেবলই অপেক্ষার পালা।

 

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএম