[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



‘আজ রবিবার’ হুমায়ূন আহমেদের নাটকটি ১৫০ টি দেশে সম্প্রচার


প্রকাশিত: September 27, 2016 , 2:52 pm | বিভাগ: শোবিজ


Sunday

শোবিজ লাইভ: বাংলা সাহিত্যের অপার সম্ভাবনার দ্বার খুলেছেন যিনি ছিলেন খ্যাতনামা লেখক হুমায়ূন আহমেদ। যার হাত ধরে আমরা ফিরে পেয়েছি বাংলাদেশের হারানো সংস্কৃতি ও বিশ্বমানবতার মুক্তি।

এই বাংলা সাহিত্যের কিংবদন্তি এবং খ্যাতিমান নাট্যকার, নাট্য ও চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের বিখ্যাত ধারাবাহিক নাটক ‘আজ রবিবার’ এবার সারা বিশ্বের ১৫০টি দেশে একযোগে প্রচার করা হবে। ভারতীয় চ্যানেল স্টার প্লাস এই নাটকটির পুরো স্বত্ব কিনে নিয়ে তাদের নেটওয়ার্কের ১৫০টি দেশে হিন্দি ভাষায় ডাবিং করে এটি প্রচার করতে যাচ্ছে।

স্টার প্লাস রোববার রাত সাড়ে ৯টা থেকে ‘টুডে ইজ সানডে’ নামে ‘আজ রবিবার’ নাটকটির জাঁকজমকপূর্ণ বিজ্ঞাপন প্রচার শুরু করেছে। নাটকের বিজ্ঞাপনে হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন (তখনও তাদের বিয়ে হয়নি) ও হুমায়ূনের বড় মেয়ে শীলা আহমেদ অভিনীত দৃশ্য ব্যবহার করা হয়েছে।

বিজ্ঞাপনে বলা হয়েছে, ১লা অক্টোবর থেকে বাংলাদেশের কিংবদন্তি লেখক হুমায়ূন আহমেদ নির্মিত ‘আজ রবিবার’ নাটকটি প্রচার করা হবে। এ বিষয়ে হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, শুধু হুমায়ূন আহমেদের স্ত্রী হিসেবেই নয়, তার একজন ভক্ত হিসেবেও আমি খুব খুশি।

দেশের সীমানা পেরিয়ে পুরো বিশ্বের ১৫০টি দেশে প্রচার হবে নাটকটি-এটা ভাবতেই খুব ভালো লাগছে।

ঢাকা, ২৭ সেপ্টেম্বর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএইচ