[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



বিশ্ববিদ্যালয়ের সেই ভক্তের জন্য যে অনুরোধ মাশরাফির


প্রকাশিত: October 2, 2016 , 1:45 am | বিভাগ: আপডেট,স্পোর্টস


mash-live-4

স্পোর্টস লাইভ : মিরপুরে শনিবার বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে ক্রিকেট ম্যাচ চলাকালে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মেহেদী হাসান মাঠে ঢুকে পড়েন। এসময় তিনি মাশরাফিকে জড়িয়ে ধরেন। পরে তাকে মাঠের বাইরে নিয়ে যান নিরাপত্তা কর্মীরা।

হঠাৎ করেই এমন অপ্রীতিকর ঘটনায় কিছুটা নিরাপত্তা ব্যবস্থা নিয়ে উঠেছে প্রশ্ন। তবে এটাকে মাশরাফি সমস্যা মনে করছেন না।

তিনি ওই ছেলের জন্য নিরাপত্তাকর্মীদের অনুরোধ করেছেন। বলেছেন, ‘ছেলেটার খেয়াল রাখতে, ওর যেন কিছু না হয়।’ সেই সঙ্গে এটাও বলেছেন, ‘আমাদের নিরাপত্তা অনেক ভালো। হয়তো কোনও কারণে ফ্যান ঢুকে গেছে। এটা বড় কোনও সমস্যা নয়।’

মাশরাফি ওই ভক্তকে মাঠের মধ্যে আগলে রাখলেও পরে অবশ্য তাকে নিয়ে যাওয়া হয় মিরপুর থানায়। তাই সংবাদ সম্মেলনে ওই ছেলের যেন কিছু না হয় সে অনুরোধও করলেন, ‘এ ধরণের ঘটনা ঘটে, হয়তো আমাদের দেশে প্রথম বা আমার সঙ্গে প্রথম।

মাশরাফি বলেন, ও যখন এসে বলেছে, আমি আপনার ফ্যান, তখন আমি এটা স্বাভাবিকভাবেই নিয়েছি। আর এ ধরণের ঘটনা ঘটেই। আশা করছি ওর কোনও সমস্যা হবে না।

আফগানিস্তানের ২৯তম ওভারের সময় হঠাৎ করেই ঘটে ঘটনাটা। গ্র্যান্ড স্ট্যান্ড থেকে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। তার পেছনে পেছনে নিরাপত্তা কর্মী। বাংলাদেশের ইতিহাসে এই ঘটনা বিরল, তবে ক্রীড়াঙ্গনের ইতিহাসে এটাই প্রথম নয়। এর আগে বহুবার হয়েছে এমনটা।

ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন