[english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ



ঢাবির সহায়তায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদন শুরু


প্রকাশিত: October 2, 2016 , 7:00 pm | বিভাগ: আপডেট,পাবলিক ইউনিভার্সিটি,বরিশালের ক্যাম্পাস


bub

ববি লাইভ: রবিবার বিকেলে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীতে অনলাইনের মাধ্যমে প্রার্থীদের ভর্তির আবেদন গ্রহণ প্রক্রিয়া ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ভর্তি অফিসে যৌথভাবে উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এস এম ইমামুল হক। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কারিগরি সহায়তায় এই ভর্তি প্রক্রিয়া পরিচালিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম মাহবুব হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ, প্রফেসর ড. সুব্রত কুমার আদিত্যসহ ভর্তি প্রক্রিয়ার সাথে যুক্ত শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সর্বমোট ১৩৪৫টি আসনের জন্য ৩টি ইউনিটে (‘ক’, ‘খ’ ও ‘গ’) আবেদন গ্রহণ করা হবে। আবেদনের শেষ তারিখ ৩০ অক্টোবর ২০১৬ রবিবার রাত ১২টা। ‘ক’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৯ নভেম্বর ২০১৬ শনিবার সকাল ১১টা থেকে ১২:৩০ পর্যন্ত, ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৮ নভেম্বর ২০১৬ শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এবং ‘গ’ ইউনিটের পরীক্ষা ১৮ নভেম্বর ২০১৬ শুক্রবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। বিস্তারিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে।
ঢাকা, ০২ অক্টোবর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ